>
Uncategorized

চ্যালেঞ্জ নিবি না… মা বলে “শালা” টা বললাম না !

সুপারস্টার দীপক অধিকারী, সবাই চেনে দেব নামে, তাকে ঘিরে অনুরাগীদের অনেক অবাক করা পাগলামোই নজরে আসে প্রায়ই। কিছু বছর আগের মুম্বাই- এর সাধারন দীপক অধিকারী আজ বাংলার অ-সাধারন দেব। খুব অল্প দিনেই অধিক পরিশ্রমের মাধ্যমেই আজ তিনি যে শুধু ইন্ডাস্ট্রির একজন তাই নয়, এখন সবচেয়ে বড় সুপারস্টার এবং সবচেয়ে বেশি পারিশ্রমিক পাওয়া অভিনেতা বাংলা সিনেমায়, অনেক অনুরাগীর স্বপ্নের পুরুষও বটে। প্রথম চলচ্চিত্র 2006 সালের অগ্নিশপথ হলেও প্রথম পরিচিতি লাভ করেন I love You -র মধ্যে দিয়েই।এটি একটি 2007 বাংলা প্রণয় এবং কমেডি চলচ্চিত্র রবি Kinagi .

আর আজ তার জীবন কাহিনির উপর টলি ছবির নাম ‘Dev I Love You’ । পরিচালক এক অভিনব ভাবনার থেকে গড়ে ওঠা সেইসব পাগলামোর দৃষ্টান্তই সিনেমার আকারে ক্যামেরা বন্দী করলেন রাজ চক্রবর্তী ।

 

Dev I Love You

ছবিটির নাম শুনেই বোঝা যাচ্ছে ছবিটি সুপারস্টার দেবের এক পাগল ফ্যানকে ঘিরে। ছবিটির মধ্যে সুপারস্টারের স্বশরীরে উপস্থিতি না থাকলেও তারই এক পাগল ফ্যানের হাসি মজা আর পাগলামোতে পরিপূর্ণ এই ছবিটি। স্বপ্নের নায়কে কাছে পৌঁছনোর অভিপ্রায় নিয়ে অনুরাগী চাঁপা কতটা যেতে পারে সেই নিয়েই ছবির গল্প। হাসি মজা আর পাগলামোতে পরিপূর্ণ এই ছবিটি এই রবিবার ১৮-ই সেপ্টেম্বর সন্ধ্যে ৬ টায় আসছে শুধুমাত্র জী বাংলা অরিজিনালসে।