>
Celebrities Interview, Celebrity Gossip

কেন নিলেন সৃজিত নুসরতকে “জুলফিকার”-এ ? জেনে নিন !

মাঝে আর একটা দিন, ব্যাস তার পরেই বাংলায় রাজ করতে আসছে পরিচালক সৃজিত মুখার্জি পরিচালিত বাংলা ক্রাইম থ্রীলার সিনেমা “জুলফিকার” গল্পের অন্দরেই লুকিয়ে আছে রাজনৈতিক ব্যক্তিত্ব ও একজন অত্যন্ত সম্মোহিনী নারী।

ক্যুইন ক্লিওপ্যাট্রা৷ নাম উচ্চারণের সঙ্গে সঙ্গেই বহু অনুষঙ্গ ভেসে আসে — দুনিয়া কাঁপানো সুন্দরী , আত্মম্ভরী , রাজ্যপাট চালানো ক্ষুরধার মেধা -বুদ্ধি সম্পন্ন ধুরন্ধর এক নারী৷ প্যাশনেট প্রেমিকাও৷ আর এই সিনেমার-এ ক্লিওপ্যাট্রা নুসরত জাহান৷ পরিচালক সৃজিত মুখোপাধ্যায় তাঁর নাম দিয়েছেন রানি (ক্যুইন ) তলাপাত্র (ক্লিওপ্যাট্রা )৷

 

why-srijit-choose-nusrat-for-zulfiqar

অন্যসময় কে দেওয়া এক সাক্ষাতকারে ছবির পরিচালক জানিয়েছেন যে ‘ক্লিওপ্যাট্রাকে অসাধারণ সুন্দরী হতে হবে৷ আমার মতে এই মুহূর্তে টলিউডে সব চেয়ে সুন্দরী নুসরত৷ ওর চোখ , নাক , থুতনির মধ্যে একটা ক্ল্যাসিক্যাল ব্যাপার আছে , যেটা ক্লিওপ্যাট্রার মধ্যে ছিল৷ একটা অ্যাপিলও আছে৷ সেটাও ক্লিওপ্যাট্রার ছিল৷ অবশ্যই এটা আমার ব্যক্তিগত মতামত৷

 

 

why-srijit-choose-nusrat-for-zulfiqar

পরিচালক সৃজিত মুখোপাধ্যায় তাঁর নাম দিয়েছেন রানি (ক্যুইন ) তলাপাত্র (ক্লিওপ্যাট্রা )৷ অন্য চরিত্রের মতো ক্লিপ্যাট্রাকেও বেশ খানিক মোচড় দিয়েছেন পরিচালক ৷ এই ছবিটি উইলিয়াম শেক্সপিয়র এর জুলিয়াস সিজারের গল্পের আলোকে তৈরী করা হয়। এতে অভিনয় করেন প্রসেনজিৎ চট্টোপাধ্যায়, দেব, যীশু সেনগুপ্ত, পরমব্রত চট্টোপাধ্যায়, নুসরাত জাহান এবং পাওলি দাম সহ আরোও অনেকে।

সৃজিত এর আগে নির্মাণ করেন ‘রাজকাহিনী’ যেটিতে ঋতুপর্ণা সেনগুপ্ত, জয়া আহসান, পার্নো মিত্র, কৌশিক সেন, যীশু সেনগুপ্ত, আবির চট্টোপাধ্যায়সহ ২০ তারকা অভিনয় করেন। সিনেমাটি মুক্তি পায় ২০১৫ সালের ১৬ অক্টোবর।

Source Eisomoy

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *