Uncategorized

পুরনো জুটির নতুন কেমিস্ট্রি কি বাজিমাত করবে?

সেই ২০০৯ সালে দেব-শুভশ্রী কে নিয়ে পরিচালক রাজ চক্রবর্তী বাঙালিকে সিনেপ্রেমী উপহার দিয়েছিলেন “চ্যালেঞ্জ” এর পর তো আর ছবিতে দেখা যায়নি৷ রাজ চক্রবর্তীর পরিচালকের সাথে দেব কাজ করে থাকলেও টলি ডিভা শুভশ্রী গাঙ্গুলীকেতার আর কোনো সিনেমাতে কাজ করেননি। তবে এ বছর পুজোয় এবার জোড়া ছবি মুক্তি পাচ্ছে শুভশ্রী গঙ্গোপাধ্যায়ের।

 

DevDhumketuRaj ChakrobortySubhashree Ganguly

একই দিনে তো মুক্তি পাচ্ছে ‘প্রেম কী বুঝিনি’ আর রাজ পরিচালিত রোমান্টিক অ্যাকশন সিনেমা ‘অভিমান’ এ জিৎ এর বিপরীতে আছেন। আগামী ৭ তারিখ সিনেমাটি মুক্তি পাচ্ছে। এটাই শুভশ্রীর কেরিয়ারে এই প্রথম একসঙ্গে দু’টো ছবি মুক্তি পাচ্ছে৷ সেটা নিয়ে টলি ডিভা শুভশ্রীর খুবই এক্সাইটেড৷রাজের ডিরেকশনে এই ছবিতে কাজ করার অভিজ্ঞতা সম্পর্কে শুভশ্রী বাংলা দৈনিককে দেওয়া এক সাক্ষাতকারে বলেন, এটা আমার জন্য বাড়তি উৎসাহ হিসেবে কাজ করেছে৷ ‘যুদ্ধক্ষেত্রে নেমে পড়েছি, যেটা হবে সেটাই পজিটিভলি নেব৷’

‘এটা আমার জন্য বাড়তি উৎসাহ হিসেবে কাজ করেছে৷ রাজ অত্যন্ত ট্যালেন্টেড ডিরেক্টর৷ তবে এবার শুটিং-এ আমি আর সায়ন্তিকা ওর মাথা খারাপ করে দিয়েছি বলতে পারো৷ এত বকবক করেছি আমরাও যে, পাগল-পাগল হয়ে গিয়েছিল,’ শুভশ্রী বলেন।

 

Dhumketu

রাজ চক্রবর্তীর সঙ্গে ‘চ্যালেঞ্জ’-এর পর আবার আট বছর পর কাজ করলেন? এবং সম্প্রতি দেব তার বর্তমান বান্ধবীর সাথে একটা সিনেমাও করতে চলেছেন।কিন্তু সবথেকে মজার বিশয় পুজোর পরে দেব এবং শুভশ্রীকে খুব তারাতারি আমরা “ধূমকেতু” -র মাধ্যমে দেখতে চলেছি রুপালি পর্দায়। সুতরাং টি-টাউনের বহুল চর্চিত জনপ্রিয় এই জুটির আপকমিং ফিল্ম ‘ধূমকেতু’ খুব স্পেশাল ছবি৷

শুভশ্রী সাক্ষাতকারে বলেন ‘ধূমকেতু’ করতে গিয়ে দেবের সঙ্গে তার সম্পর্কটা আগের থেকে অনেকটা স্বাভাবিক হয়েছে? অনেকদিন পর ওর সঙ্গে কাজ করার অভিজ্ঞতা বেশ ভাল৷ রাজ-শুভশ্রী পাশাপাশি দেব-শুভশ্রী এর পুরনো জুটি নতুন কেমিস্ট্রী কি ভাবে বাজি মাত করে সেটা হয়তো সময়ই বলে দেবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *