>
Celebrity Gossip, Celebrity News, Celebrity Secret Love

ডিভোর্সেই কি কেরিয়ার শেষ শ্রাবন্তীর!

আগের বছর পুজোয় মুক্তি পেয়েছিল রাজ চক্রবর্তীর সিনেমা ‘কাটমুন্ডু’। কিন্তু এবার শ্রাবন্তীর ‘ভাঁড়ে মা ভাবনী’। পুজো তো দূরের কথা, গোটা বছরে মাত্র একটা সিনেমা! ‘শিকারি’। শ্রাবন্তীর ফিল্মি-গ্রাফ দেখে ইতিমধ্যে শুরু হয়ে গিয়েছে টলিপাড়ায় গুঞ্জন। নিন্দুকের বলছেন, ডিভোর্সেই কেরিয়ার শেষ হতে বসেছে শ্রাবন্তীর!

১৯৯৭ সালে মায়ার বাঁধন-এ অভিনয়ের মাধ্যমে সিনে-দুনিয়ায় পা রাখেন শ্রাবন্তী। তারপর ২০০৩-এ রবি কিনাগীর সিনেমা ‘চ্যাম্পিয়ন’। এরপর আর ফিরে দেখতে হয়নি নায়িকাকে। একের পর এক হিট ছবি দিয়েছেন তিনি। ২০১৩ সালে তিনি রবি কিনাগী পরিচালিত জিতের বিপরীতে দিওয়ানা এবং তিনি দেব, জিৎ, সোহম চক্রবর্তী সহ আরো বেশ কয়েকজন বিখ্যাত অভিনেতার সাথে অভিনয় করেন।

 

Srabanti Chatterjee

যখন টলিউডের বাকি নায়িকাদের হাত ফাঁকা তখন বছরের পাঁচটা-ছয়টা ছবি ফ্যানদের উপহার দিয়েছেন তিনি। তবে একটু খেয়াল করলে দেখা যাবে, ২০১৪-এর পর থেকে শ্রাবন্তীর কেরিয়ার গ্রাফ নীচের দিকে নামছে! ২০১৫ সালে মাত্র দুটি ছবি। আর ২০১৬-তে সেটা এসে দাঁড়িয়েছে শিকারী নামের মাত্র একটি বাংলাদেশী চলচ্চিত্রতে অভিনয় করেছেন! সুতরাং বুঝতেই পারছেন কেন কথাটা উঠছে।

 

Srabanti to get engaged to supermodel boyfriend

তিনি পরিচালক রাজিব বিশ্বাসকে বিয়ে করেন। এরপর তিনি পুরোপুরি সংসারি হয়ে যান কিন্তু তাদের সে সংসার টেকেনি।পরিচালক রাজীব বিশ্বাসের সঙ্গে বিবাহ বিচ্ছেদ হওয়ার কিছুদিন পর থেকেই টলিউডের আনাচে কানাচে শ্রাবন্তীর নতুন প্রেমিককে নিয়ে গুঞ্জন দেখা দিয়েছিল। তারপর সেই খবর ক্রমশ সত্যি বলে প্রমাণিত হল। বছর খানের সম্পর্কে থাকার পর কিছুদিন আগেই পুরনো সম্পর্কের রেশ কাটিয়ে ফের একবার ভালোবাসার মানুষের সঙ্গে গাঁটছড়া বাঁধলেন অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায়। এরই মধ্যে হানিমুনের জন্য তারা বেছে নিয়েছেন ইউরোপকে। তাদের দুজনেরই নাকি পছন্দ এটি।

Source

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *