Celebrities Interview, Celebrity Gossip, Parambrata Chatterjee, Parambrata Chatterjee Upcoming movies, Riya Sen

পরম কি রিয়ার ভাল বন্ধু? কী বললেন রিয়া?

পরিচালক অর্ণব রিংগো বন্দ্যোপাধ্যায়ের ‘সেনাপতি’ ছবিতে নায়িকার ভূমিকায় অভিনয় করছেন রিয়া সেন। তাঁর বিপরীতে, নায়কের ভূমিকায় পরমব্রত। পরম-রাইমা জুটি বাংলার দর্শকদের বিশেষ প্রিয়। রিয়ার সঙ্গে পরমকে এ পর্যন্ত একটিই ছবিতে দেখা গিয়েছে— ‘রোগা হওয়ার সহজ উপায়’। এবার পরম-রিয়ার দ্বিতীয় ছবি। শ্যুটিংয়ের ফাঁকে এবেলা ওয়েবসাইটের সঙ্গে আড্ডা দিলেন রিয়া।

 

Parambrata Chattopadhyay and Raima Sen

কেমন লাগছে রিংগোদার ছবিতে কাজ করতে?

রিয়া: ও টেকনিক্যালি ভেরি গুড। খুবই সুন্দর করে শট করে, সিনগুলো খুব ভাল করে এক্সপ্লেন করতে পারে অ্যাক্টরকে। যখন আমি স্ক্রিপ্ট পড়েছি তার থেকে এখন যখন ও একজিকিউট করছে সেটা মাচ বেটার দ্যান স্ক্রিপ্ট লেভেল। রিয়েলি এনজয়িং।

ছবি: রিংগো বন্দ্যোপাধ্যায়ের ফেসবুক পেজ থেকে

পরমের সঙ্গে দ্বিতীয় ছবি। ওর সঙ্গে কাজ করতে কেমন লাগছে?

রিয়া: পরমকে আমি চিনি বিকজ উই ডিড ‘রোগা হওয়ার সহজ উপায়’ বাট আমরা তখন বন্ধু ছিলাম না। এখন আমরা একটু বলতে পারি যে আমরা ফ্রেন্ডজ। কিন্তু আমরা টাইম নিয়েছি দু’জন দু’জনের বন্ধু হতে এবং টু ওপেন আপ টু ইচ আদার। আর ও ভাবত যে আমার অ্যাটিটিউড আছে আর আমি ভাবতাম যে ওর অ্যাটিটিউড আছে, তো সব সময় ক্ল্যাশ হতো। রাইমা সব সময়ে ওকে বলত যে রিয়া ইজ নট লাইক দ্যাট আর আমাকে বলত, পরম ইজ ভেরি সুইট। আমাদের দু’জনের একটা মেন্টাল ব্লক ছিল একে অপরের জন্য। বাট এই ফিল্মে আমরা কাজ করছি একসঙ্গে আর আই থিঙ্ক উই আর গেটিং অ্যালং।

READ ORIGINAL ARTICLE HOME PAGE

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *