>
Bengali, Bengali Celebrity Secrets, Bengali celebs, Bengali Gossip

মনে আছে অভিনেতা জিৎ এর সাথী ছবির নায়িকাকে? এখন কোথায় তিনি?

ছিলেন মিস ক্যালকাটা। তার পরে ছবির জগতে আসা। মিলেনিয়ামের ঠিক পর পরই বাংলা ছবির জগতে রেকর্ড তৈরি করেছিল ‘সাথী’। সেই ছবির নায়িকা প্রিয়ঙ্কা এখন কোথায়? দেখে নিন…

 

প্রিয়ঙ্কা উপেন্দ্র

২০০২ সালে ‘সাথী’-ই টলিউডে জিৎ-এর প্রথম সিনেমা।এই ছবিটি বাণিজ্যিক সাফল্যও লাভ করে।ছবির নায়িকা প্রিয়ঙ্কা ত্রিবেদী কিন্তু ততদিনে বাংলা, হিন্দি, তামিল, তেলেগু, কন্নড় মিলিয়ে ১২টি ছবি করে ফেলেছেন।এখন যিনি মূলত কর্ণাটক, তামিল চলচ্চিত্রে কাজ করে থাকেন। তবে তিনি তার কর্ণাটক চলচ্চিত্রে অভিনয়ের সুবাদে ব্যাপকভাবে জনপ্রিয় একজন অভিনেত্রী হিসেবে পরিচিত।

জিৎ  বা জিতেন্দ্র মদনানী ভারতের বিশেষত পশ্চিম বাংলার একজন বিখ্যাত অভিনেতা প্রথম ছবিতে একজন হিট নায়িকাকে পেয়েছিলেন। হয়তো অনেকেরই মনে নেই প্রিয়ঙ্কা ছিলেন ১৯৯৬ সালের মিস ক্যালকাটা। প্রথমে মডেলিং ও তার পরে বাসু চট্টোপাধ্যায়ের রোমান্টিক চলচ্চিত্র ‘হঠাৎ বৃষ্টি’ ছবি দিয়ে ১৯৯৮ সালে বাংলা ছবিতে আত্মপ্রকাশ। এই সুন্দরী নায়িকা প্রথম ছবি থেকেই দর্শকদের প্রিয় হয়ে ওঠেন। ছবির প্রধান দুটি চরিত্রে অভিনয় ফেরদৌস (বাংলাদেশ) ও প্রিয়াঙ্কা ত্রিবেদী (ভারত)। এটি ভারত ও বাংলাদেশে দারুন ব্যবসায়ীক সাফল্য লাভ করে।

 

প্রিয়ঙ্কা উপেন্দ্র

২০০২ সালের জিৎ-প্রিয়ঙ্কা জুটির ‘সাথী’-র পরে আরও পাঁচটি বাংলা ছবি করেছেন প্রিয়ঙ্কা কিন্তু ২০১১ সালের ‘হেলো মেমসাহেব’-এর পরে আর তাঁকে বাংলা ছবিতে দেখা যায়নি। অনেকেই হয়তো এতদিনে ধরে নিয়েছেন যে ছবির জগৎ থেকে বিদায় নিয়েছেন প্রিয়ঙ্কা। একেবারেই না, প্রিয়ঙ্কা পুরোপুরি মন দিয়েছেন দক্ষিণী ছবিতে। এবং এই বছরও রিলিজ হয়েছে তাঁর কন্নড় ছবি ‘প্রিয়ঙ্কা’ ছবি লিখিত এবং নির্দেশ দীনেশ বাবু এবং উত্পাদিত উ Mohan দ্বারা.

প্রিয়াঙ্কা কর্ণাটক চলচ্চিত্রের অভিনেতা, পরিচালক এবং স্ক্রিপ্ট লেখক উপেন্দ্রকে বিয়ে করেন। এই দম্পতির ২টি সন্তান রয়েছে। তবে তিনি আর প্রিয়ঙ্কা ত্রিবেদী নামে পরিচিত নন, তাঁর বর্তমান নাম ‘প্রিয়ঙ্কা উপেন্দ্র’।