Uncategorized

সিনেমা যতই রিমেক বা কপি হোক জন-সাধারন দেখবেনই – রাজ চক্রবর্তী

রিমেক বা অনুপ্রাণিত হয়ে সিনেমা বানানোর ইতিহাস শুধু বাংলায় নয় গোটা বিশ্বেই ছড়িয়ে আছে! এ সময়ের জনপ্রিয় পরিচালকদের মধ্যে অন্যতম রাজ চক্রবর্তী | দুই নবাগত বনি আর কৌশানীকে নিয়ে এর আগে মুক্তি পেয়েছে ‘পারবো না আমি ছাড়তে তোকে’ | অনেকেই প্রশ্ন তোলেন এই রিমেক করে আখের ক্ষতি হচ্ছে Bengali সিনেমা কিন্তু মজার বিষয় পরিসংখ্যান অন্য কথাই বলে!

 

 

raj chakraborty

সে Jeet এর “Sathi (2002)” হোক , দেভ “I Love You (2007)” হোক বা আমাদের রাজ চক্রবর্তী’র “চিরদিনই তুমি যে আমার” হোক, আপামর জন-সাধারন কিন্তু মন ভরে দেখেছেন!

এই প্রসঙ্গে সম্প্রতি এক ইংরেজি দৈনিকের সাক্ষাৎকারে রাজ চক্রবর্তী জানান তিনি একটা জিনিসেই বিশ্বাস করেন ভাল সিনেমা বা খারাপ সিনেমা! কোনও সিনেমার গল্প যদি ভাল হয়,সিনেমার মেকিং ও গল্প ভাল হলে যতই রিমেক বা কপি হোক মানুষ হল ভর্তি করবেনই!

 

 

Raj Fun with Subhashree & Sayantika

হয়তো এই পুজোতে “অভিমান”ও সেই একই দৃষ্টান্ত দেবে যা পরিচালনা করছেন রাজ চক্রবর্তী নিজে এবং এতে অভিনয় করেছেন জিৎ, সায়ন্তিকা বন্দ্যোপাধ্যায়, শুভশ্রী গাঙ্গুলী। এটিও একটি তামিল ছবির রিমেক। ছবিতে জিৎ এক ট্যাক্সি ড্রাইভারের চরিত্রে অভিনয় করছেন। এছাড়াও ছবিতে থাকছে অঞ্জনা বসু, বিশ্বনাথ বসু, খরাজ মুখোপাধ্যায়ের মতো অভিনেতারা। কলকাতা, হায়দরাবাদ, ইতালি ও সুইৎজারল্যান্ডে হয়েছে এই ছবির শুটিং।

Source timesofindia

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *