>
Bengali Gossip, Celebrity dating, Celebrity Gossip, Celebrity love-life, Celebrity News, Celebrity Secret Love

আগামী বছরের শুরুতেই বিয়ে করছেন রাজ-শুভশ্রী

টলপিাড়ার বাতাসে শোনা যাচ্ছে ‘অভিমান’ ছবির শুটিংয়ের সময় দুজনকে একসঙ্গে দেখা যায়। এমনকী পুজোর পর তাঁরা একসঙ্গে বিদেশেও ঘুরতে যান। আরও শোনা যাচ্ছে, সব ঠিক থাকলে নাকি সামনের বছরই গাঁটছড়া বাঁধতে পারে পরিচালক-নায়িকা নব জুটি। থেমে থাকেন না রাজ চক্রবর্তী! মিমির পর শুভশ্রীর প্রেমে রাজ। তবে এবার আর প্রেমলীলা নয়! সংসার পাততে চলেছেন পরিচালক।

সম্প্রতি রাজের পরিচালনায় ‘অভিমান’-এ কাজ করেছেন শুভশ্রী। সেটে নায়িকাকে আলাদা করে প্যাম্পার করাটা নাকি অনেকেরই চোখে লেগেছে। পুজোতে একসঙ্গে বিদেশে বেড়াতেও গিয়েছিলেন তাঁরা। সব মিলিয় টলিপাড়ায় এখন নতুন গুঞ্জন! তবে সত্যি কিনা তার উত্তর দেবে সময়। তাই অল দ্য বেস্ট রাজ-শুভশ্রী।

 

raj-subhashree-in-a-relationship

কিন্তু এসম্পর্ক এখনও মুখ খোলেনি নায়িকা-পরিচালক কেউই। যদিও, এসবই ‘গুজব’ বলে সপাটে উড়িয়ে দিয়ে নায়িকা বলেন, “যা যা লেখা হয়েছে, তার এক বর্ণও সত্যি নয়। ব্যক্তিগত জীবন নিয়ে আমি কখনও জাহির করে বেড়াই না। একটাই কথা, যা ইচ্ছে লেখা হোক, এ জন্য আমার মনঃসংযোগ নষ্ট হবে না। পরবর্তী ছবির জন্য আর কিছুদিনের মধ্যেই অস্ট্রেলিয়ায় উড়ে যাচ্ছি। আপাতত সেটা নিয়েই ব্যস্ত।” আপাতত  লুকিয়ে প্রেম করছনে তারা।

Source

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *