>
Bengali Film Gossip, Bengali Gossip, Celebrity Gossip

এদের জন্য আমি প্রসেনজিৎ – প্রসেনজিৎ।

ঊষা উত্থুপের উদ্যোগে ‘‌স্টেজক্র‌্যাফ্ট অ্যাওয়ার্ড’ বিনোদন জগতে যাঁরা প্রচারের আলোয় থাকেন না, নীরবে নেপথ্যে কাজ করে একটা মঞ্চ-‌অনুষ্ঠানকে সফল করে তোলেন সেই সমস্ত কলাকুশলীদের কাজের স্বীকৃতি দিতে ‘‌স্টেজক্র‌্যাফ্ট ফাউন্ডেশন’‌-‌এর উদ্যোগে ২০১৪ থেকে শুরু হয়েছে এই ‘‌স্টেজক্র‌্যাফ্ট অ্যাওয়ার্ড’‌। এবার তৃতীয় বর্ষ ‘‌স্টেজ ক্র‌্যাফ্ট অ্যাওয়ার্ড’‌ পেল ‘‌চেতনা’ প্রযোজিত ‘‌ঘসিরাম কোতোয়াল’।উপস্থিত ছিলেন স্টেজক্র‌্যাফ্ট ফাউন্ডেশনের চেয়ারপার্সন ঊষা উত্থুপ, এই সংস্থার ব্র‌্যান্ড অ্যাম্বাসাডার প্রসেনজিৎ চট্টোপাধ্যায় ।

 

 

prosenjit chatterjee

এবছর মোট ১৩টি বিভাগের সেরাদের সম্মানিত ও পুরস্কৃত করা হয় এই অনুষ্ঠানে।কিন্তু এক ভিন্ন সুরের অনুষ্ঠানে এদিন দর্শকদের অভিভূত করলেন প্রসেনজিৎ। মূলত প্রসেনজিতের মোনোলগ ভিত্তিক এই অনুষ্ঠানের শিরোনাম ছিল ‘‌‌এদের জন্য আমি প্রসেনজিৎ’‌। অনুষ্ঠানে নিজের গাড়ির চালক, দেহরক্ষী, মেক-‌আপ আর্টিস্ট বা অফিসকর্মীদের সঙ্গে দর্শকের পরিচয় করিয়ে দিলেন প্রসেনজিৎ। বর্ণনা করলেন তাঁর জীবনে এঁদের গুরুত্বপূর্ণ ভূমিকা।

এবছর ‘‌স্টেজ ক্র‌্যাফ্ট অ্যাওয়ার্ড’‌পুরস্কারের তালিকায় ছিল সেরা ডেকরেটর, সেরা কোরিওগ্রাফার, সেরা সেট ডিজাইনার, সাউন্ড ইঞ্জিনিয়ার, সেরা রেকর্ডিং ইঞ্জিনিয়ার, সেরা লাইট ডিজাইনার, সেরা স্টেজ প্রপস শিল্পী, সেরা সাউন্ড কোম্পানি, সেরা কস্টিউম, সেরা মেক-‌আপ, সেরা নাট্য প্রযোজনা, সেরা ইভেন্ট ডিরেক্টর ও সেরা ইভেন্ট ম্যানেজার।

Source