Uncategorized

‘জুলফিকার’-এর মুক্তির আগে এক অন্য অবতারে… প্রসেনজিৎ!!

প্রসেনজিৎ চট্টোপাধ্যায় তাঁর ৫৩তম জন্মদিন কাটালেন একেবারে অন্যরকমভাবে।শুক্রবার সোনারপুর থানার গোবিন্দপুরে ‘আপনজন আনন্দঘর’ নামে আক্রান্ত শিশুদের সঙ্গে প্রায় ঘন্টা দু’য়েক কাটালেন সকলের প্রিয় ‘বুম্বাদা’। শিশুদের সঙ্গে নিয়ে কেক কেটে, পায়েস খাওয়ার পরে শিশুদের দুপুরের খাবারও নিজের হাতে পরিবেশন করেন তিনি। গত চার বছর ধরে এই দিনটিকে এইভাবেই পালন করেন  এই বাঙালি চিত্রাভিনেতা প্রসেনজিৎ।

 

Prosenjit Chatterjee Birthday Zulfiqar

Image Source

তিনি জানিয়েছেন, যত বছর তিনি বেঁচে থাকবেন চেষ্টা করবেন সমাজের চোখে একঘরে হয়ে থাকা এই এইচআইভি পজিটিভ শিশুদের সঙ্গে বেশ কিছুক্ষণ সময় কাটানোর। স্বপ্নের নায়ককে কাছে পেয়ে খুশি এই ‘আপনজন আনন্দঘর’-এর সকলেই। এদিন সকাল থেকেই এই আপনজন আনন্দঘর-এর এইচআইভি আক্রান্ত শিশুরা সকলেই ব্যস্ত। কেউ ব্যস্ত কেক তৈরি করতে, কেউ ব্যস্ত বেলুন দিয়ে ঘর সাজাতে।

 

Prosenjit Chatterjee Birthday Zulfiqar

Image Source

প্রসেনজিৎ আর বলেন,  ”আমাকে কাছে পেয়ে ওরা খুব আনন্দ পায়। বছরে একটা দিন ওদের মুখে হাসি ফোটাতে পারাকে আমি আমার জন্মদিনের সব থেকে বড় উপহার মনে করি। যতদিন পারবো এই দিনটিতে আমি ওদের পাশে দাঁড়াবোই। পাশাপাশি সমাজের সকল স্তরের মানুষকে বলব আপনারাও সকলে এগিয়ে আসুন ওদের পাশে দাঁড়ান, ওদের সমাজে মাথা তুলে বাঁচার সুযোগ করে দিন।”

Source

prosenjit

Image Source

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *