Bangla News, Bangla news, Bengali, Bengali Film, Bengali Film News, Bengali Gossip

ষষ্ঠীর মধ্যে একসঙ্গে ছ’খানা বাংলা ছবির মুক্তি, কাকে ছেড়ে কাকে রাখেন দর্শক

আজ, বৃহস্পতিবার পঞ্চমীতে ‘অভিমান’-এর মুক্তি। অন্য ছবিগুলো ষষ্ঠীতে রিলিজ করবে। ‘অভিমান’-এর সঙ্গে টক্কর জমেছে ভেঙ্কটেশ ফিল্মসের ‘গ্যাংস্টার’-এর। সেখানে তুরস্কের পটভূমিতে বিরসা দাশগুপ্তের পরিচালনায় যশ-মিমি জুটি।

এ বারও পুজোর বাজারের বেশির ভাগটা দখল নিতে দু’টো ছবি রিলিজ করিয়েছেন তাঁরা ‘গ্যাংস্টার’ ও সৃজিত মুখোপাধ্যায়ের ‘জুলফিকার’। ‘জুলফিকার’-এর নিশানা প্রধানত কলকাতা ও শহরতলি। ৮৫টা হলে রিলিজ করছে। তা ছাড়া মুম্বই, বেঙ্গালুরু, পুণে, হায়দরাবাদ, দিল্লিও রয়েছে। ছবিতে প্রসেনজিৎ, দেব, কৌশিক সেন, পরমব্রত, যিশু, অঙ্কুশদের চাঁদের হাট। সৃজিতের কথায়, ‘‘পুজোর সময় বলে শো একটু কম পাচ্ছি! কিন্তু এখন পাঁচগুণ বেশি লোক সিনেমা দেখে! সেটাও প্রাপ্তি!’’

 

Kolkata Fashion disasters of the Month

গত বারের মতো এ বারও অঞ্জন দত্তের পরিচালনায় ব্যোমকেশকে নিয়ে আসছেন কৌস্তুভরা।  ‘ব্যোমকেশ ও চিড়িয়াখানা’য় সত্যসন্ধান করবেন যিশু সেনগুপ্ত, ‘অজিত’ শাশ্বত চট্টোপাধ্যায় ও ‘সত্যবতী’ উষসী চক্রবর্তী। পুজোর হুল্লোড়ের মেজাজে সপরিবার দেখার জন্য বাঙালির পছন্দের তালিকায় কমেডি়র গুরুত্বও বরাবরের।

গত পুজোয় শ্যামসুন্দর দে-র প্রযোজনায় ‘কাটমুণ্ডু’ তা প্রমাণ করেছিল। এ বারের প্রযোজনা ‘চকোলেট’-এ পরিচালক হিসেবে হাতেখড়ি হচ্ছে অভিনেতা সুজন মুখোপাধ্যায়ের। রুদ্রনীল, পরমব্রত, পায়েল, কাঞ্চন, কনীনিকাদের নিয়ে মজাদার ছবিটি পুজোয় ৫০টি হলে মু্ক্তি পাচ্ছে। তবে ইন্ডাস্ট্রির বিশেষজ্ঞদের মতে, দু’টোই কম বাজেটের ছবি হওয়ায় বক্স-অফিসে ভালই সম্ভাবনা রয়েছে।

source

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *