>
bollywood, Bollywood Filmy Masala, Bollywood Gossip

‘পাকিস্তানিদের কাজ দিলেই মহেশ ভট্ট বা কর্ণ জোহরকে পেটাব’, হুঙ্কার এমএনএস-এর

উরি হামলার পরেই বলিউডে পাকিস্তানি শিল্পীদের কাজ করার বিরুদ্ধে সরব হয়েছিল এমএনএস।এই বিতর্কে পাকিস্তানি শিল্পীদের সমর্থন করেছিলেন কর্ণ জোহর, মহেশ ভট্ট এবং সলমন খান। সলমন খানকে সেই প্রসঙ্গে আগেই হুঁশিয়ারি দিয়েছিলেন এমএনএস সভাপতি রাজ ঠাকরে। এবার এমএনএস নিশানা করল কর্ণ জোহর ও মহেশ ভট্টকে।

পাকিস্তানি শিল্পীদের কাজ দেওয়া প্রসঙ্গে ফের গলা চড়াল মহারাষ্ট্র নবনির্মাণ সেনা(এমএনএস)। এমএনএস-এর মুখপাত্র অজয় খোপকর আক্রমণাত্মক ভঙ্গিতে বললেন, ‘পাকিস্তানের শিল্পীদের তুলনায় দেশ ও দেশের সৈন্যবাহিনীকে আমরা অনেক বেশি মূল্যবান বলে মনে করি। মহেশ ভট্ট বা কর্ণ জোহরের মতো পরিচালক যদি আবারও পাকিস্তানি অভিনেতাদের প্রতি দরদ দেখান, তাহলে ওই দুই পরিচালককে ধরে আমরা বেধড়ক পেটাব।’

 

mns-beat-up-karan-johar-mahesh-bhatt

“We had appealed to film industry not to work with Pakistani artistes in the wake of the Uri attack. However, Bhatt and Johar have not given a positive response to our appeal,” head of MNS Chitrapat Sena, Amey Khopkar said.

 

কর্ণ জোহরের নতুন ছবি ‘অ্যায় দিল হ্যায় মুশকিল’-এ ফাওয়াদ খানের অভিনয় করা নিয়ে আগেই আপত্তি জানিয়েছিল এমএনএস। তাদের দাবি ছিল, ছবি থেকে ফাওয়াদকে বাদ দেওয়া না হলে মুম্বইয়ে ছবি রিলিজ করতে দেবে না। কর্ণ সেই হুমকির তোয়াক্কা করেননি। তিনি জানিয়ে দিয়েছেন, ছবি থেকে ফাওয়াদকে বাদ দেওয়ার প্রশ্নই ওঠে না।

 

MNS threatens to beat up Karan Johar, Mahesh Bhatt

“If they work with any Pakistani artiste, they should be prepared for a befitting response from us,” Khopkar added.

Source

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *