>
Uncategorized

মিমির স্বাধীনতা

একটা সময় বিভিন্ন কারণে, খোলামেলা পোশাক পরা কিংবা সাহসী দৃশ্যে অভিনয় করার ক্ষেত্রে সমস্যা ছিল বাংলা চলচ্চিত্র ও টেলিভিশন অভিনেত্রী মিমি চক্রবর্তীর। যার জন্য “খাদ” সিনেমায় তার সাহেব ভট্টাচার্য্যের সাথে একটা কিসিং সিন ছিল যেটা তিনি ডিরেক্টর কৌশিক গাঙ্গুলি কে বলে চেঞ্জ করিয়েছিলেন, এমনকি সৃজিত মুখোপাধ্যায়ের ‘চতুষ্কোণ’ সিনেমাতেও কিছু বোল্ড সিনের জন্য ছবির প্রস্তাবও নাকি ফিরিয়ে দিতে বাধ্য হয়েছিলেন।

 

Mimi Chakraborty Bikini , Actress Mimi Chakraborty Hot in Swimsuit, মিমি বিকিনি , Watch Tollywood Bengali film actress Mimi Chakraborty in Swimsuit (Bikini) ,First time in Bengali Cinema, actress Mimi Charakborty wearing swimsuit (bikini) ,Watch Mimi Chakraborty's hot Bikini avatar

কিন্তু এখন সময়ের সঙ্গে অনেক কিছুই পালটেছে মিমির জীবনে। খোলামেলা পোশাক পরা কিংবা সাহসী দৃশ্যে অভিনয় করতে এখন আর কোনও অসুবিধে নেই তাঁর। সেই সূত্রেই তাঁর নতুন ছবি ‘গ্যাংস্টার’-এ মিমিকে নাকি নবাগত যশের সাথে ইনটিমেট সীনের শ্যুট করতেও তাদের কোনো অসুবিধে হয়নি।

 

 

মিমি চক্রবর্তী

সম্প্রতি ভারতীয় একটি সংবাদমাধ্যমকে সাক্ষাৎকারে মিমি বলেন, ‘প্রথমে আমি ভেবেছিলাম অন্তরঙ্গ দৃশ্যের শুটিংয়ের সময় অসুবিধা হবে। কিন্তু শুটিংয়ের সময় কোনো সমস্যা হয়নি। বরং আমরা খুব কমফোর্ট ছিলাম।’ আর তার জন্যই তিনি অনেক কিছু এক্সপেক্ট করছেন গ্যাংস্টার থেকে।  স্বাধীনভাবে নিজেকে মেলে ধরার সুযোগ পেয়ে উত্‌সাহের শেষ নেই মিমির।

Source