>
Uncategorized

বর্ণবিদ্বেষের শিকার তন্নিষ্ঠার কাছে ক্ষমা চাইলেন অভিনেতা কৃষ্ণা অভিষেক !

সম্প্রতি ‘পার্চড’ সিনেমার প্রচারে ‘কমেডি নাইটস বাঁচাও’ একটি জনপ্রিয় কমেডি শো এর মঞ্চে হাজির হয়েছিলেন অভিনেত্রী তন্নিষ্ঠা চট্টোপাধ্যায় । সেখান থেকেই যত বিতর্কের সূত্রপাত। যেখানে অভিনেতাদের বিভিন্ন বিষয় নিয়ে মজা করে, কিন্তু এবারে সে সব মাত্রা ছাড়িয়ে গিয়েছে বলে মনে করা হচ্ছে। তাঁর গায়ের কালো রঙ দেখে ঠাট্টা করে হলা হয় ‘‌আপনি ছোট বেলা থেকে কালো জাম খেতে ভালবাসেন, তাই না?‌ ছোটবেলায় কত জাম খেয়েছেন?’

বিদেশে নয়, খোদ ভারতেই গায়ের রঙ নিয়ে ঠাট্টা করা হয়েছিল বলিউড অভিনেত্রী তন্নিষ্ঠা চ্যাটার্জি। সম্প্রতি একটি কমেডি শোয়ের অতিথি হিসেবে আমন্ত্রণ পেয়েছিলেন পার্চডের অভিনেত্রী তন্নিষ্ঠা। তবে শেষ পর্যন্ত বর্ণবাদের অভিযোগ তুলে সেই টিভি কমেডি শোয়ের নিন্দা জানিয়েছেন এ অভিনেত্রী।

কয়েকদিন আগেই অভিনেত্রী সোস্যাল মিডিয়ায় এই বিষয়টি নিয়ে একটি পোস্ট করেন। যার পরেই বিষয়টি জানাজানি হয়। এই পোস্টের পরে বেসরকারি চ্যালেনের পক্ষ থেকে একটি পাল্টা পোস্ট করা হয়। এবং লেখা হয়, যদি এই ধরনের কিছু ঘটে থাকে তার জন্য আমরা দুঃখিত। এই ঘটানা অনভিপ্রেত।

 

201604141758085653_1_21134_l_galvpf

এই কমেডি শো এর অন্যতম অভিনেতা হলেন কৃষ্ণা অভিষেক। শোনা যাচ্ছে এই ঘটনার জন্য ইতিমধ্যেই তন্নিষ্ঠার কাছে ক্ষমা চেয়ে নিয়েছেন কৃষ্ণা। সাংবাদিকদের কৃষ্ণা জানান, যদি তন্নিষ্ঠা আঘাত পেয়ে থাকেন তার জন্য আমি ক্ষমা চেয়ে নিচ্ছি। কোন সেলিব্রিটিকেই অবজ্ঞা করা আমাদের উদ্দেশ্য নয়। শো এর ফর্ম্যাট অনুযায়ী আমাদের অভিনয় করতে হয়। ব্যক্তিগত অক্রমণ করা আমাদের উদ্দেশ্য নয়।

Source

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *