Celebrity Galleries, Celebrity Gossip

সেলিব্রিটি ইমেজ ঝেড়ে ফেলে বাড়ির লোকেদের সঙ্গে পুজোর কাজে কোয়েল

ধূপ, দীপ, বৈদিক মন্ত্রোচ্চারণে কুমারী পুজো মল্লিক বাড়িতেও। সেলিব্রিটি ইমেজ ঝেড়ে ফেলে বাড়ির লোকেদের সঙ্গে পুজোর কাজে হাত লাগালেন কোয়েল মল্লিক। এইদিন খুব ভোরে ঘুম ভাঙে কোয়েলের। কারণ  অষ্টমী হল পুজোর প্রধান দিন। স্নান সেরে নতুন কাপড় পরে ঠাকুরদালানে গিয়ে বসা, পুজোর জোগাড় করা একটা বিরাট কাজ কোয়েলের কাছে ।বন্ধুর ডিজাইন করা শাড়িতে AS USUAL GORGEOUS কোয়েল বললেন, সারা বছর কাজের ব্যস্ততায় দেখা হয়না কারও সঙ্গে। পুজোর কটা দিন তাই একেবারে NO WORK. শুধু  দেদার আড্ডা আর গল্প।

 

koel mullick on durga puja

নায়িকার কথায়, “এই কাজের আনন্দই আলাদা। উপোস থেকে মায়ের পায়ে অঞ্জলি দিতে দিতে সারা বছর ধরে যা যা চাই, তা গভীর ভাবে প্রার্থনা করার মস্ত সুযোগ। বারবার ‘নমো নমো’ বলে চোখ বুজে মায়ের কাছে আশীর্বাদ চেয়ে নেব। চাওয়ার লিস্টি এত বিরাট যে লিখে নিয়ে গেলে ভাল হয়”!

 

koel-mullick

জমজমাট ভবানীপুরের মল্লিক বাড়ির দুর্গাপুজো। এবার একেবারে টেনশন ফ্রি মুডে পুজো কাটছে কোয়েল মল্লিকের। কারণ পুজোয় কোনও ছবি রিলিজ নেই তাঁর।পুজোর প্রত্যেকদিনই সকাল থেকেই পুজোর প্রস্তুতিতে ব্যস্ত রয়েছেন কোয়েল মল্লিক। সকাল-বিকেল তাঁকে দেখা যাচ্ছে ঠাকুরদালানে। বাবা-মা আর বর রানেকে নিয়ে হাসি ঠাট্টার পাশাপাশি, অতিথি আপ্যায়নেও ব্যস্ত রয়েছেন কোয়েল।

Source

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *