Bangla cinema, Bangla Movie News, Bangla Movies News, Bangla News, Bangla news, Bangladeshi Movies, Bengali cinema, Bengali Film, Bengali film upcoming new jodi, bengali movie latest news, Bengali movie news, Bengali movie news latest, Bengali upcoming movie, Bengali upcoming movie 2016, Bengali Upcoming Movies

বনি-কৌশানি জুটির আপকামিং ছবি “আই লভ্ ইউ টু”

এখনো কি আপনার মনে আছে সেই ছবির কথা পারব না আমি ছাড়তে তোকে অভিনয়ের মাধ্যেমে চলচ্চিত্র জগতে প্রবেশ করেন ২০১৫ সালে বনি সেনগুপ্তের ও কৌশানী মুখোপাধ্যায় জুটিটি । রাজ চক্রবর্তী পরিচালিত এই চলচ্চিত্রটি বিরাট সাফল পায় দর্শক মহলে বাংলা ছবির বনি-কৌশানি জুটিটিকে আপনি নিশ্চয় ছাড়তে পারেননি।

 

koushani-and-bonny-pair-up-for-rajibs-next

শ্রী ভেন্কাটেশ ফিল্মস তাই তাদের ছবিতে আবার ফিরিয়ে এনেছে বনি-কৌশানি জুটিকে। পুজো দিয়ে শুরু হলো তাদের নতুন প্রোডাকশন ১০৪। রাজীব কুমার এর পরিচালনায় বনি কৌশানী জুটির ২য় ছবি এটি। রাজীব কুমার এর আপকামিং ছবি “আই লভ্ ইউ টু” তে আবার এই জুটির এক নতুন কেমিস্ট্রির সাক্ষী হতে চলেছেন আপনি।

 

Bonny sengupta and koushani mukherjee_Fotor

রাজ চক্রবর্তীর পরিচালনায় কৌশানীর প্রথম ছবি হলেও বনির ২য় ছবি ছিলো।বনি রাজের বরবাদ ছবি দিয়ে সিনেমায় আসেন । বনি কৌশানীর নতুন এই ছবি নিয়ে পর পর একই হাউসের ৩টি ছবি করলেন।সম্প্রতি তার পরিচালনায় জিত নুসরাতের পাওয়ার ও দেব নুসরত এর লভ এক্সপ্রেস মুক্তি পেয়েছে। ছবিটি ভেন্কাটেশ ফিল্মস ও সুরিন্দর ফিল্মস যৌথভাবে প্রযোজনা করছেন।

 

koushani-and-bonny-pair-up-for-rajibs-next-2

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *