Uncategorized

পাক শিল্পীদের সম্পর্কে অজয়ের বক্তব্যের পাশে দাঁড়ালেন স্ত্রী কাজল

নয়াদিল্লি: এই মুহূর্তে পাকিস্তানি শিল্পীদের সঙ্গে কাজ করতে চান না বলে জানিয়ে দিয়েছেন বলিউড অভিনেতা অজয় দেবগন। বলেছেন, দেশের বর্তমান যা পরিস্থিতি, তাতে এই মুহূর্তে পাকিস্তানি অভিনেতা-অভিনেত্রীদের সঙ্গে অভিনয় করতে চান না তিনি।

 

Kajol Ajay's wife stood

অজয়ের এই সিদ্ধান্তকে সমর্থন করলেন স্ত্রী কাজল। স্বামীর পাশে দাঁড়িয়ে ট্যুইটার মারফত্ বলিউড অভিনেত্রী কাজল বলেছেন, এ রকম একটা অ-রাজনৈতিক ও একেবারেই সঠিক সিদ্ধান্ত নেওয়ায় স্বামীর জন্য আমি গর্বিত।

 

 


Kajol Ajay's wife

উল্লেখ্য, গত ১৮ সেপ্টেম্বর উরি হামলার পর মহারাষ্ট্র নবনির্মাণ সেনা সমস্ত পাকিস্তানি শিল্পীদের এদেশ ছেড়ে চলে যাওয়ারও হুঁশিয়ারি দেয়। ইন্ডিয়ান মোশন পিকচার প্রডিউসার্স অ্যাসোসিয়েশন (ইম্পা)-ও ভারত-পাক বিরোধের অবসান না হওয়া পর্যন্ত এ দেশে সীমান্তের ওপারের কলাকুশলীদের কাজের পারমিট দেওয়া বন্ধ করার সিদ্ধান্ত নেয়। পাকিস্তানি শিল্পী বিতর্কে ইতিমধ্যেই দ্বিধাবিভক্ত হয়ে পড়ছে বলিউড।

 

 

এই বিতর্কে পাক শিল্পীদের নিষিদ্ধ করার পক্ষেই সওয়াল করেছেন অজয়। তিনি বলেছেন, কেউ কেউ বলছেন যে, আলোচনার দরজা খুলে রাখা উচিত। কিন্তু গালে চড় খেয়ে কেউ কি হামলাকারীর সঙ্গে আলোচনার কথা বলতে পারেন?

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *