>
Uncategorized

বুদ্ধিমান যিশু : ‘জ়ুলফিকর’-এর সঙ্গে ‘ব্যোমকেশ বক্সী’ ছবির প্রচার ও সেরে ফেলনেন।

পুজোয় রিলিজ় করতে চলেছে ‘জুলফিকার’। সেখানেও অন্যরকম ভূমিকায় দেখা যাবে যিশু সেনগুপ্তকে। সম্প্রতি একটি এফএম চ্যানেলের অনুষ্ঠানে ‘জুলফিকর’-এর প্রচারে এসেছিলেন গোটা জ়ুলফিকর টিম, সৃজিত মুখোপাধ্যায়, যিশু সেনগুপ্ত, রাহুল, পাওলি দাম প্রমুখ শিল্পীরা। সকলেই দর্শকদের সামনে তাঁদের ছবি এবং চরিত্র নিয়ে কথা বলেন।

 

jishu sengupta

কিন্তু যিশু করলেন কি হঠাত্ করেই তিনি মাইক্রোফোন নিয়ে নেন এবং বলে ওঠেন, “একটা গুরুত্বপূর্ণ কথা বলি। সৃজিত আমার খুব ভাল বন্ধু কিন্তু জানি এটা শোনার পর ও আমাকে মেরে ফেলবে! তাও বলি, ‘জুলফিকার’ অবশ্যই দেখবেন। কিন্তু তার সঙ্গে মনে রাখবেন, এই পুজোতে আমার আর একটি বাংলা সাহিত্যের গোয়েন্দা চরিত্র ব্যোমকেশ বক্সীর উপর নির্মিত একটি ভারতীয় রহস্য-রোমাঞ্চ চলচ্চিত্র ছবি ‘ব্যোমকেশ বক্সী’ও রিলিজ় করছে। ওটাও কিন্তু দারুণ ছবি। পরে কিন্তু যিশু খমাচেয়ে নেন।

 

Byomkesh O Chiriakhana

‘জুলফিকার’-এর সঙ্গে ওটাও দেখতে ভুলবেন না। সরি সৃজিত, তোমার ছবির মাঝে আর একটা ছবির প্রচার সেরে নিলাম!” ছবিটি পরিচালনা করেন অঞ্জন দত্ত। এটি অঞ্জন দত্ত পরিচালিত ব্যোমকেশ বক্সী সিরিজের চতুর্থ চলচ্চিত্র।আগের তিনটি চলচ্চিত্রে আবীর চট্টোপাধ্যায় ব্যোমকেশ বক্সীর চরিত্রে অভিনয় করলেও, এবার যীশু সেনগুপ্ত সেই ভূমিকায় অবতীর্ণ হয়েছেন।