>
Bangladesh Cinema, Bangladesh News, Bangladeshi cinemas, Bangladeshi Film, Bangladeshi Movies, Bengali

Indian Singer Sunidhi Chauhan Sang Song in Bangladeshi Movie

দুই বছর পর ঢাকার চলচ্চিত্রে ফের গাইলেন ভারতের অন্যতম জনপ্রিয় একজন সঙ্গীতশিল্পী সুনিধি চৌহান।তিনি বলিউডের অসংখ্য জনপ্রিয় গানের জন্য প্রসিদ্ধ। বর্তমানের জনপ্রিয় সঙ্গীত পরিচালক আহমেদ হুমায়ূনের সুরে গানটিতে কণ্ঠ দিয়েছেন তিনি। গত ১৪ সেপ্টেম্বর মুম্বাইয়ের একটি স্টুডিওতে গানটির রেকর্ডিং হয়েছে বলে নিশ্চিত করেন হুমায়ূন।

 

বাংলাদেশি ছবিতে গান করলেন সুনিধি চৌহান!

তিনি জানান, গানটি ইফতেখার চৌধুরীর পরিচালনায় ‘বিজলী’ ছবিতে ব্যবহৃত হবে।প্রেমের গানটি একক কণ্ঠে গেয়েছেন সুনিধি, গানটি লিখেছেন মুম্বাই এর রবি বাসনেত। রোমান্টিক ঘরানার এই গানটির শুটিংও এরই মধ্যে সম্পন্ন হয়েছে। সুনিধির গানটির সঙ্গে ছবিতে ঠোঁট মেলাবেন চিত্রনায়িকা ববি।

২০১৪ সালে মুহাম্মদ মোস্তফা কামাল রাজ পরিচালিত ‘তারকাঁটা’ ছবিতে ‘বন্ধন’ শিরোনামের একটি গানে কণ্ঠ দেন সুনিধি। এর কথা লিখেছেন কবির বকুল, সুর ও সংগীত পরিচালনায় আরফিন রুমি। গেল কয়েক বছর ধরে বলিউডে তার কণ্ঠের জনপ্রিয়তা আকাশচুম্বি। এছাড়াও তিনি ভারতীয় অন্যান্য বিভিন্ন ভাষায় গান রেকর্ড করেছেন; যেমন: কন্নটা, তামিল, তেলেগু, মারাঠি, মালায়ালম, উড়িষ্যা, বাংলা, আসাম, নেপালী, উর্দু এবং ইংরেজি গানের মাধ্যমে ৩০০০ এর উপরে স্টুুডিও রেকর্ড করে তিনি ভারতের সর্বাধিক রেকর্ডে কণ্ঠ দেওয়ার কৃতিত্ব অর্জন করেন।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *