>
Uncategorized

ভেবেছিলাম অন্তরঙ্গ দৃশ্যে অসুবিধা হবে – মিমি

টলিউডের জনপ্রিয় অভিনেত্রী মিমি চক্রবর্তী, পূজায় মুক্তি পেতে যাচ্ছে তার অভিনীত ‘গ্যাংস্টার’ শিরোনামের সিনেমাটি। এতে নবাগত বাংলা টেলিভিশন সিরিয়ালের খুব পপুলার অ্যাক্টর যশ দাসগুপ্তর সঙ্গে জুটি বেঁধে অভিনয় করেছেন তিনি।

 

Mimi Romance with Yash Dasgupta

বলা বাহুল্য, সিনেমাটির ট্রেইলার ও গান প্রকাশিত হয়েছে। এসব গান গুলিতে বেশ কিছু অন্তরঙ্গ দৃশ্যেও দেখা গেছে তাকে।তুরস্কের অসম্ভব সুন্দর লোকেশনগুলোতে ছবির শ্যুট তার মন ভড়িয়ে দিয়েছে। এমনকি নবাগত যশের সাথে ইনটিমেট সীনের শ্যুট করতেও তাদের কোনো অসুবিধে হয়নি।

সম্প্রতি ভারতীয় একটি সংবাদমাধ্যমকে সাক্ষাৎকারে মিমি বলেন, ‘প্রথমে আমি ভেবেছিলাম অন্তরঙ্গ দৃশ্যের শুটিংয়ের সময় অসুবিধা হবে। কিন্তু শুটিংয়ের সময় কোনো সমস্যা হয়নি। বরং আমরা খুব কমফোর্ট ছিলাম।’ আর তার জন্যই তিনি অনেক কিছু এক্সপেক্ট করছেন গ্যাংস্টার থেকে।

 

 

ভেবেছিলাম অন্তরঙ্গ দৃশ্যে অসুবিধা হবে - মিমি

এর আগে তিনি আর্ট ফিল্মের অন্তরঙ্গ দৃশ্যগুলো করতে গিয়ে সেভাবে নিজেকে কমফোর্ট মনে করতেন না, যার জন্য “খাদ” সিনেমায় তার সাহেব ভট্টাচার্য্যের সাথে একটা কিসিং সিন ছিল যেটা তিনি ডিরেক্টর কৌশিক গাঙ্গুলি কে বলে চেঞ্জ করিয়েছিলেন, এমনকি “চতুষ্কোন” সিনেমাতেও কিছু বোল্ড সিনের জন্য রিফিউস করতে বাধ্য হয়েছিলেন।