Bengali, Bengali celebrities, Bengali celebs, Bengali Gossip, Celebrity dating, Celebrity Gossip

দেব এবার লঞ্চ করছেন তাঁর প্রেমিকাকে !‌ দেখে নিন কে !

সিনেমায় নামছেন দেবের প্রেমিকা রুক্মিনী মৈত্র।টি-টাউনের আনাচকানাচে কান রাখলেই বেশ স্পষ্ট ভাষায় শোনা যায় টলি হাঙ্ক দেব এর কথা।  সম্প্রতি অভিনেতা দেব এবং কলকাতার সুপার মডেল রুক্মীণি মৈত্র-র সম্পর্কের বিশ্লেষণ নিয়ে বেজায় ব্যস্ত টলিমহল। দেব সরাসরি স্বীকার না করলেও, রুক্মিমীর সঙ্গে সম্পর্কর বিষয়টি এখন সবারই জানা। বেশ কয়েকবার টলিউডের এই মোস্ট কালচার্ড জুটিকে দেখা গেছে একসাথে।

 

Rukmini Maitra

টলি হার্ট হ্রব দেব্এ র আপকামিং ছবি “গার্লফ্রেন্ড” এর লিড এক্ট্রেস এর ভুমিকায় দেখা যাবে কলকাতার সুপার মডেল রুক্মীণি মৈত্র কে। এবার মডেলিং জগৎ থেকে কিছুটা দূরে সরে গিয়ে রুক্মীণি পা দিতে চলেছেন টলিমহলে, সিনেমার জগতে স্থান করে দিতে উদ্যোগ নিয়েছেন দেব নিজেই। ডাইরেক্ট্র র রাজ চক্রবর্তীর হাত ধরেই রুক্মীণি আগমন ঘোটতে চোলেছে সিনেমা জগতে। শোনা যাচ্ছে ছবির প্রযোজনার দায়িত্ব নিতে চলেছেন স্বয়ং অভিনেতা দেব। মুলত বক্সিংকেই তুলে ধরা হয়েছে এই ছবির বিষয় বস্তু হিসেবে।

দেব আপকামিং ছবি “গার্লফ্রেন্ড” এর লিড এক্ট্রেস এর ভুমিকায় ! দেখে নিন কে !!

এর আগে, মিমি, রাহুল, প্রিয়াঙ্কা, বনি–দের মত নতুন প্রজন্মের অভিনেতাদের জায়গা করে দিয়েছেন রাজ। তাই এবার রাজের হাত ধরেই ছবির জগতে কাজ শুরু করতে চাইছেন রুক্মিনীও। যদিও খবরটা নিয়ে এখনও কিছুই বলতে চাননি ডাইরেক্ট্র রাজ চক্রবর্তী। জানিয়েছেন, ছবির গোটা বিষয়টিই এখন প্রাথমিক আলোচনার স্তরে রয়েছে এখন চূড়ান্ত হয়নি।