>
Uncategorized

অবশেষে নিজের প্রেমিকাকে সবার সামনে আনছেন দেব!

দেব কি সিঙ্গেল। নাকি লুকিয়ে লুকিয়ে প্রেম করছে কলকাতার সুপার মডেলের সঙ্গে। বিভিন্ন সময় অনেক নায়িকার সঙ্গে নাম জড়িয়েছে তার। তবে দেবের মুখে শোনা গিয়েছিল শুধু শুভশ্রীর নাম। তবে ব্রেকআপের পর ব্যক্তিগত সম্পর্ক নিয়ে সরাসরি মুখ খোলেননি তবে বান্ধবী রুক্মিণীর সঙ্গে তাঁর প্রেমকথা টলিপাড়ায় ফেমাস।দেব সরাসরি স্বীকার না করলেও, রুক্মিমীর সঙ্গে সম্পর্কর বিষয়টি এখন সবারই জানা। বেশ কয়েকবার টলিউডের এই মোস্ট কালচার্ড জুটিকে দেখা গেছে একসাথে।

 

রুক্মীণি মৈত্র

তবে এবার নাক বেড় দিয়ে কান ধরলেন দেব।সিনেমায় নামছেন দেবের প্রেমিকা রুক্মিনী মৈত্র।সম্প্রতি অভিনেতা দেব এবং কলকাতার সুপার মডেল রুক্মীণি মৈত্র-র সম্পর্কের বিশ্লেষণ নিয়ে বেজায় ব্যস্ত টলিমহল। তাঁকে লঞ্চ করছেন দেব। টলিপাড়ার গুঞ্জন, মডেলিংয়ের পাশাপাশি এবার অভিনয়ে হাতেখড়ি হতে চলেছে রুক্মিনী। পরিচালক রাজ চক্রবর্তী আগামী ছবিতে দেখা যাবে তাঁকে। যে ছবির প্রযোজনার দায়িত্বে রয়েছেন স্বয়ং দেব। তবে রুক্মিণীর বিপরীতে কে থাকছে, সেটা এখনও জানা যায়নি।

 

 

দেব আপকামিং ছবি “গার্লফ্রেন্ড” এর লিড এক্ট্রেস এর ভুমিকায় ! দেখে নিন কে !!

টলি হার্ট হ্রব দেব্এ র আপকামিং ছবি “গার্লফ্রেন্ড” এর লিড এক্ট্রেস এর ভুমিকায় দেখা যাবে কলকাতার সুপার মডেল রুক্মীণি মৈত্র কে। এবার মডেলিং জগৎ থেকে কিছুটা দূরে সরে গিয়ে রুক্মীণি পা দিতে চলেছেন টলিমহলে, ডাইরেক্ট্র র রাজ চক্রবর্তীর হাত ধরেই রুক্মীণি আগমন ঘোটতে চোলেছে সিনেমা জগতে। শোনা যাচ্ছে ছবির প্রযোজনার দায়িত্ব নিতে চলেছেন স্বয়ং অভিনেতা দেব। মুলত বক্সিংকেই তুলে ধরা হয়েছে এই ছবির বিষয় বস্তু হিসেবে।

 

Raj Chakrabarty to act in Abhimanyu’s directorial debut

তবে জানিয়ে রাখি এখন নিজের সম্পর্কে বন্ধুত্বের মোড়কেই রেখেছেন দুজনে। যদিও খবরটা নিয়ে এখনও কিছুই বলতে চাননি ডাইরেক্ট্র রাজ চক্রবর্তী। জানিয়েছেন, ছবির গোটা বিষয়টিই এখন প্রাথমিক আলোচনার স্তরে রয়েছে এখন চূড়ান্ত হয়নি।