>
Bengali, Bengali Actresses, Bengali celebs, Celebrity Gossip

টলিউডের তারকাদের দিওয়ালি প্ল্যান

আলোর উত্সবে মেতেছে দেশ। রাত পোহালেই কালীপুজো। আর তার পরই আসবে দিওয়ালি। সেলেব্রিটি তকমা ঝেড়ে এদিন  আতসবাজি আর ফুলঝুরিতে মেতে চলে দিওয়ালি পালন। কারও বাড়ি থাকে পুজো। কেউবা আবার মেতে ওঠে বন্ধু-বান্ধবীদের নিয়ে আড্ডায়।সেলিব্রেশনের জন্য কী কী প্ল্যান করেছে টলিউডের সেলেবরা! চোখ রাখুন গ্যালারিতে।

Priyanka Sarkar

 

 

প্রিয়াঙ্কা: নায়িকা প্রত্যেক বছরেই মেতে ওঠেন এই দিনটিতে। আমাদের কমপ্লেক্সে এদিন পুজো হয়। তো ওখানেও থাকব। প্রচুর বাজি ফাটাব। তবে সবই ফুলঝুরি টাইপের। জানি বলবে শব্দ-বাজি খারাপ, আমার সেল দেখতে খুব ভাল লাগে। যদিও সেগুলি আওয়াজ করে কিন্তু একটু আধটু হতেই পারে!

 

 

 

 

 

অরুণিমা: প্রত্যেক বছরের মতো এবারেও আমি কালীপুজোর রাতে প্রচুর বাজি পোড়াব পরিবারের সকলের সঙ্গে।ছোট থেকে এখনও পর্যন্ত ফুলঝুরি আর চরকিতে আটকে আছি। এবছর ভাবছি একটু ইমপ্রুফ করব। তুবড়ি গোছের কিছু ফাটাবো। তবে কালি-পটকা, চকোলেট বোম একেবারেরই না।

arunima ghosh

আমি বাজি ফাটানো দেখতেই বেশি ভালবাসি।আমার জন্য তুবড়ি আর তারাবাতিই ঠিক আছে। আমি বেসিক্যালি ভিতু টাইপের।বাজি ফাটানোয় বেশ ভয় আছে আমার জন্য শব্দ-বাজি নয়। এছাড়া প্রচুর প্রচুর খাবার খাব। নো ডায়েট। ফ্যামিলির সঙ্গে টাইম কাটাব।

arunima-ghosh-2

 

মুমতাজ: ছবির শুটিংয়ে চেন্নাই আছি। তবে কালিপুজোর দিন কলকাতা যাচ্ছি। পরিবারের সবার সঙ্গে জমিয়ে আড্ডা দেব। বাজি পোড়াব। আমারা তিন বোন বাজি ফাটাতে খুব পছন্দ করিঅবশ্য দিওয়ালিতে একেবারেই শব্দ বাজি নয়। রং মশাল, ফুলঝুরি, তারাবাজি ,চরকি, তুবড়ি গোছের। স্পেশ্যালি আমার সেল গুলো খুবই পছন্দের। এছাড়া স্টেস্টি খাবার। আর শেষ পাতে মিষ্টি।

Source

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *