Celebrities Interview, Celebrity Gossip

বাজার করা‚ বাসনপত্র মাজা‚ শাহরুখকে খাবার পরিবেশন করা সেই দীপক আজ দেব!

স্কুলে লম্বা ছুটি থাকলেই সিনেমার শ্যুটিং সেটে যাওয়ার জন্য বাবার সঙ্গে বেরিয়ে পড়ত দীপক অধিকারী। তবে শ্যুটিং দেখতে নয়, কাজ করতে। মাহিশা নামক কেশপুরের গ্রাম থেকে আসা গুরু অধিকারী(দেব এর বাবা) কেটারিং-এর ব্যবসা চালাতেন মুম্বাইয়ে। বিভিন্ন শ্যুটিং ইউনিটে খাবার যোগানের কাজ করতেন তিনি।

 

Dev

এদিকে ছুটি থাকলে বাবাকে সাহায্য করত ছেলে দীপক। রান্না করতে না পারলেও বাজার করা‚ কর্মীদের কাজ তদারকি করাই ছিল দীপকের দায়িত্ব। শুটিংয়ে বলিউড বাদশা শাহরুখ খানের খাবার পরিবেশন করতেন টালিউডের সুপারস্টার দেব। সম্প্রতি টাইমস অফ ইন্ডিয়াকে দেয়া এক সাক্ষাৎকারে এ কথা বলেন দেব। তিনি বলেন, ‘আইপিএল এর সময় শাহরুখকে দেব বলেছিলেন,‘আমি আপনার খাবার পরিবেশন করেছি’। সেটা ছিল ‘ইয়েস বস’ সিনেমার শুটিংয়ের সময়।’

 

Dev And Srk

বাবা কি আর জানতেন এভাবেই তিনি ছেলের মধ্যে বুনে দিচ্ছেন সিনেমার বীজ, অভিনয়ের নেশা! সেই ছেলে একসময় বড় হয়ে কম্পিউটার ইঞ্জিনিয়ার হলেন। কিন্তু অন্য কিছু নির্ধারিত ছিল তার জন্য। চলে এলেন অভিনেতা হতে। আজ তিনি দীপক অধিকারী থেকে দেব। নায়ক দেব। ঘাটালের সাংসদ দীপক অধিকারী। কিন্তু ভুলে যানননি শিকড়কে। বাবার পেশাকে সম্মান জানিয়ে দেব খুলেছেন রেস্তোরাঁ। কলকাতার অভিজাত সাদার্ন অ্যাভিনিউয়ে তার রেস্তোরার নাম টলি টেলস।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *