>
Celebrity Birthday, Celebrity Birthday, Celebrity Gossip, Subhasree Ganguly

শুভশ্রীকে জন্মদিনের শুভেচ্ছা জানিয়ে বিপাকে দেব !

টলিউডের জনপ্রিয় অভিনয়শিল্পী দেব-শুভশ্রী কিন্তু এই অভিনেত্রীকে তার জন্মদিনের শুভেচ্ছা জানিয়ে বিপাকে পড়েছেন দেব। এক সময়ে যখন সম্পর্ক ছিল, দিনটিও বিশেষ ছিল দেবের কাছে। এখন সম্পর্ক ফুরিয়ে গিয়েছে ঠিকই! তা বলে, দিনটি যে দেব ভুলে গিয়েছেন- তেমনটা কিন্তু নয়। তাই নিজের ফেসবুকের পাতায় শুভশ্রীকে জন্মদিনের বিশেষ শুভেচ্ছা জানালেন নায়ক।

এক সময় এই জুটির মধ্যে প্রেমের সম্পর্ক ছিল। কিন্তু অনেক আগেই তাদের এই সম্পর্কে ভাটা পড়ে। তারপর দুজনের দূরত্ব বাড়তে থাকে। কিছুদিন আগে , সম্পর্ক কিছুটা স্বাভাবিক হওয়ার পর দুই তারকাকে এক ফ্রেমে বাঁধলেন নির্মাতা কৌশিক গাঙ্গুলি  সিনেমার মাধ্যমে। ‘ধূমকেতু’ ছবিতে।

 

Tolly Diva Subhashree Ganguly Celebrates her Birthday

বলাই বাহুল্য, সেই ছবির শুটিং করতে গিয়ে নতুন করে পরস্পরের কাছে এসে পড়েছেন দেব এবং শুভশ্রী। বর্তমানে পরস্পরের মধ্যে সম্পর্কও ভালো। সেই জায়গা থেকেই অনেক দিন পরে শুভশ্রীকে দেবের এমন খোলাখুলি জন্মদিনের শুভেচ্ছা জানানো।কিন্তু এতেই বেঁকে বসেছেন দেবের ভক্তরা। বিস্তর জলঘোলা শুরু হয়েছে প্রাক্তনকে দেবের এই শুভেচ্ছা জানানো নিয়ে।

একজন সরাসরি বলেই ফেলেছেন, দেব খুবই মহান মনের মানুষ! যে মেয়ে একসময় তাঁর নামে যা খুশি বলেছেন, তাঁকেই কি না জন্মদিনের শুভেচ্ছা জানালেন তিনি! এর পর ফেসবুকে কমেন্টের মাধ্যমে বিতর্কের ঝড় উঠে। তবে চুপ করে নেই শুভশ্রীর ভক্তরাও তারাও প্রতিবাদ শুরু করেন ওই পোস্টের নিচে।

Dada…apnar future er wife k wish korsen..valo toh..😀 😉

দাদা আপনাদের দুজনের জুটি এখনকার টলিউড ইন্ডাস্ট্রির বেস্ট জুটি…
সো,,আপনার আর শুভশ্রী দিদির শুভ পরিপূর্ণ হোক,,ঈশ্বর কাছে প্রার্থনা করি..
রাগ-ইগো নিয়ে সমাজে নিজের আধিপত্য তৈরি করা যায় না….আপনাদের fans ভালোবাসা মাথায় রেখে শুভ পরিণতির অবশ্যিক প্রয়োজন!!!!!

Niloy Neel Dada We Want To See You Subhosree Di As Ur #Future_Wife.

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *