Uncategorized

দেব এ বার হেভিওয়েট বক্সার, আর বান্ধবী থাকবে না !

স্পোর্টস মানেই যেন ক্রিকেট, ফুটবল আরও অনেক খেলা নিয়ে সিনেমা টলিউডে অনেক হয়েছে কিন্তু ইদানিংকালে বক্সিং রিং-এ দেখেছেন কোনও হিরোকে লড়াই করতে? মনে হয় না!  রাজনীতির রিং-য়ে ঢুকে পড়তে হয়েছিল আচমকা। বক্সিং রিং কিন্তু দেব স্বইচ্ছাতে নিজের কেরিয়ারের প্রায় ১০ বছরের মাথায় দাঁড়িয়ে ঠিক করলেন রিল লাইফের বক্সিং গ্রাউন্ডে নামবেন!

 

 

Dev , Rukmini Maitra

ইন্ডাস্ট্রিতে এ বার আমার দশ বছর পূর্ণ হল। Dev – বারবার মনে হচ্ছে এখনও যদি ঝুঁকি না নিই, আর কবে নেব? ক্রিকেটের ওপর আরও একটা ফিল্ম তো করাই যেত।কিন্তু ক্রিকেট খুব প্রেডিক্টেবল বিষয়। তাই ঠিক করি অন্য কোনও খেলার ক্যারেক্টার সাজব। সেই ভাবনা থেকে আমার পরের ফিল্ম। এখন অবধি যার নাম ঠিক আছে ‘চ্যাম্প’। যেখানে আমি অভাবের সঙ্গে — চূড়়ান্ত দারিদ্রের সঙ্গে — পরিবেশগত সীমাবদ্ধতার সঙ্গে — সমালোচকদের সঙ্গে যুদ্ধে রক্তাক্ত এক বক্সার। ইয়েস, বক্সিং রিং আমার নতুন পৃথিবী।

এই রোলের জন্য গত তিন মাস ধরে দেব তাই নতুন ডায়াটে সুরু করেছে। গ্রিলড খাবার ছাড়া পারতপক্ষে কিছু ছুঁচ্ছে না। সিক্স প্যাকস তৈরি করছে খুব যত্ন করে। বিশেষ ট্রেনার নিয়ে নিয়মিত সকালে প্র্যাকটিস করছে। তাছারা প্রচুর রিসার্চও করছে বক্সিং নিয়ে।নিজের জান-প্রান লড়িয়ে তৈরি করছেন বক্সারের চরিত্রের জন্য!

 

 

Rukmini Maitra

এখনো অবধি পাওয়া তথ্য অনুযায়ী সিনেমাটি দেব নিজেই প্রোডিউস করবেন।ফিল্মে দেব ট্রেনার থাকবে চিরঞ্জিতদ। দেব বলেন, ”আমার মনে হয় চিরঞ্জিতদা এই রোলে আইডিয়াল। স্ক্রিপ্টটা শোনা মাত্র ও খুব এক্সাইটেড হয়ে পড়ে। আমরা বলি তোমাকেও কিন্তু এক্সারসাইজ করে চেহারাটা টোনড করতে হবে। ফিটনেস বাড়াতে হবে। ও বলে, নিশ্চয়ই।’

আর সবথেকে গুরুত্বপূর্ণ ব্যাপার দেবের বিপরীতে ডেব্যু করছে তাঁরই বিশেষ বান্ধবী রুক্মীণি ও ছবিটির পরিচালনা করবেন দেবএর প্রিয় বন্ধু রাজ চক্রবর্তী। স্পোর্টস মানে তার মধ্যে ওঠা-পড়া, হার-জিত, রাজনীতি-দ্বন্দ্ব — সব কিছু থাকবে। প্রচুর ‘র’ ইমোশন থাকবে। রাজের তো এটা স্পেশালিটি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *