>
Celebrety love story, Celebrity dating, Celebrity Gossip, Celebrity love-life, Celebrity News, Celebrity Secret Love, Cinema of West Bengal, dev latest news, Kolkata Bangla Movie, Kolkata Bengali Movie, Kolkata Bengali Movies, Kolkata Celeb Scoop, kolkata Celebrity Gossip, Kolkata Celebrity Lifestyle

দেব-শুভশ্রী-এর মাঝে এন্ট্রি নিল তৃতীয় ব্যক্তি! কে সে?

বছরের শুরুটাই হয়েছিল মিমি এবং রাজ চক্রবর্তীর ব্রেকআপ দিয়ে। দেব-শুভশ্রী মাঝে নাকি এন্ট্রি নিয়েছেন আরও এক কলকাতার সুপার মডেল। বিভিন্ন সময় অনেক নায়িকার সঙ্গে নাম জড়িয়েছে তার। কে সে? আর কেউ নয় সুপার মডেল রুক্মিনী মৈত্র। দেব নাকি লুকিয়ে লুকিয়ে প্রেম করছে।

শুধু শুভশ্রীর নাম। তবে ব্রেকআপের পর ব্যক্তিগত সম্পর্ক নিয়ে সরাসরি মুখ খোলেননি তবে বান্ধবী রুক্মিণীর সঙ্গে তাঁর প্রেমকথা টলিপাড়ায় ফেমাস।দেব সরাসরি স্বীকার না করলেও, রুক্মিমীর সঙ্গে সম্পর্কর বিষয়টি এখন সবারই জানা। বেশ কয়েকবার টলিউডের এই মোস্ট কালচার্ড জুটিকে দেখা গেছে একসাথে একে অপরের সঙ্গে সময় কাটিয়েছেন দুই তারকা।

তবে এবার নাক বেড় দিয়ে কান ধরলেন দেব।সিনেমায় নামছেন দেবের প্রেমিকা রুক্মিনী মৈত্র।সম্প্রতি অভিনেতা দেব এবং কলকাতার সুপার মডেল রুক্মীণি মৈত্র-র সম্পর্কের বিশ্লেষণ নিয়ে বেজায় ব্যস্ত টলিমহল। তাঁকে লঞ্চ করছেন দেব।

 

Dev pairs up with Rukmini

টলিপাড়ার গুঞ্জন, মডেলিংয়ের পাশাপাশি এবার অভিনয়ে হাতেখড়ি হতে চলেছে রুক্মিনী। পরিচালক রাজ চক্রবর্তী আগামী ছবিতে দেখা যাবে তাঁকে। আর সবথেকে গুরুত্বপূর্ণ ব্যাপার দেবের বিপরীতে ডেব্যু করছে তাঁরই বিশেষ বান্ধবী রুক্মীণি ও ছবিটির পরিচালনা করবেন দেবএর প্রিয় বন্ধু রাজ চক্রবর্তী।

এই রোলের জন্য গত তিন মাস ধরে দেব তাই নতুন ডায়াটে সুরু করেছে। গ্রিলড খাবার ছাড়া পারতপক্ষে কিছু ছুঁচ্ছে না। সিক্স প্যাকস তৈরি করছে খুব যত্ন করে। বিশেষ ট্রেনার নিয়ে নিয়মিত সকালে প্র্যাকটিস করছে। তাছারা প্রচুর রিসার্চও করছে বক্সিং নিয়ে।নিজের জান-প্রান লড়িয়ে তৈরি করছেন বক্সারের চরিত্রের জন্য!

 

 

দেব আপকামিং ছবি “গার্লফ্রেন্ড” এর লিড এক্ট্রেস এর ভুমিকায় ! দেখে নিন কে !!

টলি হার্ট হ্রব দেব্এ র আপকামিং ছবি “CHAAMP” এর লিড এক্ট্রেস এর ভুমিকায় দেখা যাবে কলকাতার সুপার মডেল রুক্মীণি মৈত্র কে। এবার মডেলিং জগৎ থেকে কিছুটা দূরে সরে গিয়ে রুক্মীণি পা দিতে চলেছেন টলিমহলে, ডাইরেক্ট্র র রাজ চক্রবর্তীর হাত ধরেই রুক্মীণি আগমন ঘোটতে চোলেছে সিনেমা জগতে। শোনা যাচ্ছে ছবির প্রযোজনার দায়িত্ব নিতে চলেছেন স্বয়ং অভিনেতা দেব। মুলত বক্সিংকেই তুলে ধরা হয়েছে এই ছবির বিষয় বস্তু হিসেবে।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *