>
Uncategorized

অভিমানে নায়িকা দুজনেই হতে পারে, কিন্তু জীবনসাথী ?

অভিমান এছবিটি পরিচালনা করছেন রাজ চক্রবর্তী। ছবিটি একটি রোম্যান্টিক কমেডি ধরণের। আবার দুই বছর পর জিৎ-শুভশ্রী জুটি আর ফিরল। তবে এবারে ছবিতে শুভশ্রী এবং সায়ন্তিকা দুজনেই জিতের নায়িকা, এবং দুজনের সাথেই ছবিতে জিতের বেশ ভালো একটা বন্ডিং। তবে নায়িকা দুজনেই হতে পারে, কিন্তু জীবনসাথী?? ছবিতে জীবন সাথী হিসাবে কাকে বেছে নিলেন জিৎ অন্য একজনের সাথে কীভাবে সামলে নিলেন বন্ধুত্বের সম্পর্ক তাই নিয়েই এইছবিটি ।

Read More: Team ‘Abhiman’ Shoots At The Alps Glacier of Switzerland

জিৎ-শুভশ্রীর অভিমানের কারন! জানতে গেলে আরও কিছুদিন অপেক্ষা করতে হবে।

 

abhiman

ছবিতে জিৎ আর শুভশ্রীর মাঝে দেওয়াল তুলে দিয়েছেন সায়ন্তিকা বন্দ্যোপাধ্যায়! জানা গেছে, ছবির গল্পে জিৎ-কে দেখা যাবে এক ট্যাক্সি ড্রাইভারের চরিত্রে। এই ট্যাক্সি ড্রাইভার ভাঙনের মুখে দাঁড়িয়ে থাকা এক পরিবারকে জুড়তে চেষ্টা করবে। যে পরিবারেরই এক মেয়ে বাড়ি থেকে পালিয়ে জিতের ট্যাক্সিতে এসে উঠবে। তার পর তার সঙ্গে মিলে শুরু হবে জিতের অন্য পরিবারের সম্প্রীতি ফিরিয়ে আনার চেষ্টা! তবে, সেই মেয়েটি কে, শুভশ্রী না সায়ন্তিকা, তা এখনো জানা যায়নি। আরও জানা গেছে, এই ছবিতে দুর্গাপুজা নিয়ে এক গুরুত্বপূর্ণ মুহূর্ত থাকবে।

সেটা জানতে গেলে আপনাদের আরও কিছুদিন অপেক্ষা করতে হবে। আর তোমরাও যদি কেও তমরা এমন ত্রিকোণ প্রেমের ফাঁদে পরো, তো অবশ্যই দেখেতে হবে অভিমান। কে বলতে পারে এইখান থেকেই হয়তো মিলে যাবে, সেই ফাঁদ থেকে বেড়িয়ে আসার সঠিক রাস্তা।