>
Bengali Gossip

‘আসলে আমি একটু রোম্যান্টিক টাইপের’: বনি সেনগুপ্ত

নতুন প্রজন্মের হার্টথ্রব এখনও হয়ে উঠতে পেরেছেন কি না জানা নেই, কিন্তু সোশ্যাল মিডিয়ায় ওঁর সম্পর্কে আগ্রহ এবং উচ্ছ্বাস চোখে পড়ার মতো। মাত্র দু’টি ছবি করেছেন এবং দু’টিই রাজ চক্রবর্তীর পরিচালনায়— ‘বরবাদ’ এবং ‘পারব না আমি ছাড়তে তোকে’। কিন্তু চলচ্চিত্র জগতের সঙ্গে ওঁর যোগাযোগ তিন প্রজন্মের। বনির বাবা অনুপ সেনগুপ্ত বাংলা ছবির পরিচালক, মা পিয়া সেনগুপ্ত বহুদিন বাংলা ছবিতে অভিনয় করেছেন। এছাড়া আরও একটি পরিচয় রয়েছে, যা হয়তো অনেকেরই অজানা। প্রয়াত পরিচালক-অভিনেতা সুখেন দাসের মেয়ে পিয়া। অর্থাৎ যাকে বলে একেবারেই ফিল্মি পরিবারের ছেলে বনি। সামনেই ওঁর নতুন ছবির কাজ শুরু হবে। তার আগে দেখা দিলেন কফির আড্ডায়—

• তোমার ভাল নাম কি বনি?

না, আমার ভাল নাম অনুপ্রিয় সেনগুপ্ত। আসলে মা আর পাপার নাম মিলিয়ে রাখা হয়েছে। অনুপ আর প্রিয়া থেকে অনুপ্রিয়। আমি বনি নামটাই সব জায়গায় ইউজ করি।

• জন্মদিন?

১০ অগস্ট, আসছে…

• লিও? লিও-রা তো খুব মেজাজি হয়। তুমিও কি তাই?

ঠিক মেজাজি বলব না। আসলে হট করে মাথা গরম হয়ে যায়। আবার ঠান্ডাও হয়ে যাই। এটা আমি পাপা-র থেকে পেয়েছি। পাপাও লিও, পাপার জন্মদিন ১২ অগস্ট।

• তোমার প্রথম ছবি মানে বাংলা ছবিতে তোমার ব্রেকটা কীভাবে ঘটল?

আমি যখন শ্রীকান্তদাকে (ভেঙ্কটেশ ফিল্মস-এর শ্রীকান্ত মোহতা) দিয়েছিলাম পোর্টফোলিও, তখন ইলেভেনে পড়ি। সেই সময়ে আমি ‘উনিশ কুড়ি’-তে মডেলিং করতাম। তার তিন বছর পরে একদিন হঠাৎ ওঁরা জানান, রাজদা আমাকে ডেকেছে। তখন আমি কাজ শেখার জন্য পাপা-কে অ্যাসিস্ট করছিলাম। আমি ভেবেছিলাম, রাজদা হয়তো নতুন কোনও মুভি শুরু করছে আর সেখানে অ্যাসিস্ট করার জন্য ডাকছে।

READ ORIGINAL ARTICLE HOME PAGE

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *