>
Bengali, Celebrity Gossip

টলিপাড়ার নতুন নায়ক বনি, জানেন ওঁর আসল পরিচয়?

টালিগঞ্জের নতুন নায়ক বনি সেনগুপ্ত। ঝুলিতে রয়েছে দু’টি হিট ছবি।অভিষেক হয়েছে ২০১৪ সালে, রাজ চক্রবর্তীর ‘বরবাদ’ ছবি থেকে। তার পরের ছবি ‘পারবনা আমি ছাড়তে তোকে’। এই দুই ব্যাক-টু-ব্যাক হিট অবশ্যই তাঁর কেরিয়ারের পক্ষে অত্যন্ত গুরুত্বপূর্ণ। স্বচ্ছন্দ অভিনয়ে এর মধ্যেই তিনি জায়গা করে নিয়েছেন দর্শকদের মনে।

 

Bonny sengupta and koushani mukherjee_Fotor

এরপর আর ফিরে তাকাতে হয় নি তাঁকে! মহিলা ফ্যান-ফলোয়িং তো প্রতিদিনই বাড়ছে তার সাথে বাড়ছে বাংলার মানুষের ভালবাসা! সম্প্রতি কাজ শুরু করছেন রাজীবের পরবর্তী সিনেমা “আই লাভ ইউ ২”তে, কিন্তু ওঁর আসল পরিচয়টা হয়তো অনেকেই জানেন না।

বাংলা সিনেমা যাঁরা দীর্ঘদিন ধরে দেখে আসছেন তাঁরা পিছিয়ে যান ১৯৯১ সালে। মনে পড়ে তাপস পাল এবং দেবশ্রী রায় অভিনীত ‘শুভকামনা’ ছবিটির কথা? সেই সময়ে দর্শকদের মন জয় করেছিল এই ছবিটি। সেই ছবির পরিচালক অনুপ সেনগুপ্তই বনির বাবা এবং অভিনয় কেরিয়ারে তাঁর অনুপ্রেরণা।

টালিগঞ্জে ২৪টি ছবি পরিচালনা করেছেন অনুপ সেনগুপ্ত এবং প্রযোজনা করেছেন চারটি ছবি। সম্প্রতি বাবার সঙ্গে তোলা এই ছবিটি টুইটারে পোস্ট করেছেন বনি এবং লিখেছেন অনুপবাবুই তাঁর শিক্ষক, তাঁর হিরো।

 

টলিপাড়ার নতুন নায়ক বনি, জানেন ওঁর আসল পরিচয়

বাবা অনুপ সেনগুপ্ত, মা পিয়া সেনগুপ্ত, দাদু সুখেন দাস আর কাকা ইন্দ্রনীল সেনগুপ্ত…টলিউডের কানেকশনটা বরাবরই ছিল তাঁর কাছে কিন্তু প্রথমে এই লাইট-ক্যামেরা-অ্যাকশেন এর বদলে জীবনটা শুরু করেছিলেন ব্যাট-বল নিয়ে, খেলেছেনও চুটিয়ে কিন্তু বাধ সাধলো শরীর খারাপ! তারপর ঠিক করলেন অভিনয় করবেন…ব্যাস! তবে এ ছাড়াও আরও একটি পরিচয় রয়েছে বনির এবং সেটি তাঁর মামার বাড়ির দিক দিয়ে। বনির মা পিয়া সেনগুপ্তও একজন অভিনেত্রী এবং বেশ কিছু ছবিতে অভিনয় করেছেন।