>
Bengali, Latest Bangla Film News, latest Bengali entertainment news and gossip, Latest Bengali Movie News, Latest Bengali Movie News & Gossips, Latest Bengali Movies

আশার সঙ্গে গাইতে না পেরে অভিমানী বাবুল

ভেবেছিলেন পুজোর উদ্বোধন করে আশা ভোঁসলের সঙ্গে গান গাইবেন। কিন্তু রাজনীতির অঙ্ক পুজো-পার্বণ মানে না। বাবুল সুপ্রিয় ২০১৪ সালের লোকসভা নির্বাচনে পশ্চিমবঙ্গের আসানসোল লোকসভা কেন্দ্রে বিজেপি প্রার্থী হিসেবে জয়ী হন। তাই নিজের সাংসদ এলাকায় আশা ভোঁসলে এসে পুজোর উদ্বোধন করলেও সেখানে থাকতে পারলেন না কেন্দ্রীয় মন্ত্রী। কারণ শাসক দল ঘনিষ্ঠ যে ক্লাবে আশা ভোঁসলে পুজোর উদ্বোধনে এসেছিলেন, সেই পুজোর উদ্যোক্তারা স্থানীয় সাংসদ বাবুলকে আমন্ত্রণই জানায়নি। আর এতেই ক্ষুব্ধ বাবুল সুপ্রিয়।

 


বুধবার বাবুল নিজের টুইটার অ্যাকাউন্টে ও ফেসবুক পেজে পোস্ট করে লেখেন, ‘আজ বিকেলে আসানসোলে স্বয়ং আশা ভোঁসলে-দিদির সঙ্গে গান গাইবার কথা ছিল। উনি নিজে বলেছিলেন। কিন্তু কিছু নোংরা রাজনীতিকের নোংরামির জন্য আর যাচ্ছি না।’ মঙ্গলবার ওই পুজোর উদ্বোধন করেছিলেন রাজ্যপাল কেশরীনাথ ত্রিপাঠি। তাঁর সঙ্গে ছিলেন তৃণমূল মেয়র জিতেন্দ্র তিওয়ারিও। পরের দিন ছিল আশা ভোঁসলের অনুষ্ঠান। সেখানেই আশা ভোঁসলের সঙ্গে তাঁর গান গাইবার কথা ছিল বলে ফেসবুক পোস্টে দাবি করেছেন বাবুল।

 

Babul Supriyo and Asha Bhoshle

আসানসোলের রবীন্দ্রনগর উন্নয়ন ক্লাবে বুধবার এসেছিলেন আশা ভোঁসলে। অনুষ্ঠানে এলেও তিনি কন গান করেন নি। গলার অবস্থা ভাল না থাকায় তিনি গান গাইতে পারেন নি। দর্শকদের উদ্দেশ্য দু’এক কথা বলেই মঞ্চ ছাড়েন আশা ভোঁসলে। দর্শকরা জোরাজুরি করলে কোনওক্রমে এক লাইন গান গেয়েই মঞ্চ ছাড়েন আশা।

Source

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *