Arijit Singh, Bengali, Bengali channel, Bengali cinema, Bengali Gossip

আর নয় বলিউড, আগামী বছরেই অবসর নিতে চান অরিজিৎ সিংহ!

বয়স মাত্র ২৯। আর এর মধ্যেই বলিউডে নিজের জায়গা পাকাপোক্ত করে নিয়েছেন অরিজিৎ সিংহ। ছবি মুক্তির আগেই তাঁর একের পর এক গান নিয়মিত সুপারডুপার হিট । অরিজিৎ সিং হিন্দির পাশাপাশি বাংলা গানেও সমান জনপ্রিয়। কলকাতার ছবিতে তার বেশকিছু হিট গান রয়েছে। সেই অরিজিৎ সিংহ নিজেই জানিয়েছেন, আগামী বছরেই বলিউড ছাড়ছেন।

মুর্শিদাবাদের জিয়াগঞ্জের পঞ্জাবি পরিবারের ছেলে অরিজিতের মা বাঙালি। ছোটবেলা থেকেই বাড়িতে গানের পরিবেশে বেড়ে ওঠা।গায়ক হিসেবে পরিচিত হওয়ার আগে বলিউড সুরকার প্রীতমের সঙ্গে মিউজিক অ্যারেঞ্জার হিসেবে কাজ শুরু করেন অরিজিৎ।

 

arijit-singh-best-songs

২০০৫-এ টেলিভিশনের এক মিউজিক রিয়েলিটি শো’তে প্রথম আত্মপ্রকাশ। এর পর একের পর এক রিয়েলিটি শো’য়ে গেয়েছেন অরিজিৎ। ২০১১-তে মোহিত সুরির ফিল্ম ‘মার্ডার-২’-তে গানের সুযোগ। এর পর একের পর এক ফিল্মে অরিজিতের স্বকীয়তার পরিচয় মিলেছে। প্রথম সারিতে পৌঁছতেও তাই বেশি দেরি হয়নি।

বলি ছবির শিল্পীদের দ্রুত ফুরিয়ে যাওয়া নিয়ে ২৯ বছরের অরিজিৎ বলেছেন, “বলিউডে পাঁচ-সাত বছর অন্তর পুরনো গায়কদের সরিয়ে উঠে আসে একঝাঁক নতুন মুখ।তাই হয়তো এটাই তাঁর শেষ বছর।”

 

arijit singh

তবে একইসঙ্গে অরিজিৎ বলেছেন, “আমার মনে হয় না, আমি এখানে থেকে বেশি দূর এগোতে পারব! যদি কিছু কিছু ব্যাপারে কঠোর পরিশ্রম করতে পারেন, তবে হয়তো তিনি গায়ক হিসেবে টিকে যাবেন। তবে গায়ক হিসেবে বলিউড থেকে সরে দাঁড়ালেও সঙ্গীতের জগতেই থাকতে চান তিনি। তবে শুধুমাত্র গান গাওয়া নয়, সঙ্গীতের অন্য দিকগুলোতে এগোলে আমি হয়তো বলিউডে আরও অনেক দিন টিকে থাকতে পারব। হয়তো এ ভাবেই বেঁচে থাকব আমি।”

Source anandabazar.

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *