Ankush Hazra, Bengali, Bengali channel, Bengali cinema, Bengali Entertainment, Bengali Film, Bengali films, Bengali Gossip

অঙ্কুশের প্রেমে নুসরত!

কলকাতা: বেশ কিছুদিন ধরেই লাভ-রিলেশন নিয়ে মুখ খুলছেন নুসরত। কিন্তু নামটি মুখে আনছেন প্রেমিকের। এদিকে প্রায় নায়িকার সঙ্গে দেখা যাচ্ছে অঙ্কুশকে। নিন্দুকেরা বলছেন অঙ্কুশের প্রেমে পড়েছেন নুসরত। কিন্তু সবটাই যে ফিল্মি! ‘জামাই ৪২০’-এর পর আবার একসঙ্গে জুটি বাঁধতে চলেছেন অঙ্কু্শ ও নুসরত। সেই সুবাদেই এখন ইতিউতি দর্শন মিলছে নায়ক-নায়িকার।

 

ankush and nusrat

আবার একবার বাংলা সিনে-পর্দায় উঠবে অঙ্কুশ-নুসরৎ লাভ রোম্যান্সের ঝড়। পরিচালক পথিকৃৎ বসুর আগামী ছবিতে দেখা মিলবে এই জুটির। তবে এই ছবিটি যে ‘পরিচালকের প্রথম ছবি’ তা জানা গিয়েছে। বাংলা চলচ্চিত্র অভিনেতা অঙ্কুশ হাজরা এবং নুসরাত জাহান আসন্ন (নতুন) বাংলা চলচ্চিত্র  #Haripada Bandwala.

 

Ankush & Nusrat Ready to Romance

পরিচালক রবি কিনাগীর প্রাক্তন সহ-পরিচালক পথিকৃৎ বসু পরিচালনা করছেন অঙ্কুশ-নুসরতের এই নতুন ছবি। এছাড়া এই ছবিতে থাকছেন খরাজ মুখোপাধ্যায়, কাঞ্চন মল্লিক, বিশ্বনাথ বসু এবং লাবণী সরকারএবং অন্যদের অভিনয়। যেখানে ভিলেনের চরিত্রে রয়েছে খরাজ মুখোপাধ্যায়। সুতরাং বুঝতেই পারছেন, খরাজ ভিলেন মানেই কমেডি বেস মুভি।আপাতত জমিয়ে চলেছে ছবির শুটিং।

Source kolkata24x7.com

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *