>
Bangla News, Bangla news, Bengali, Dev, dev latest news, Dev Upcoming Movies, Dev Upcoming Movies List

সামনের পুজোয় রুপোলি পর্দায় ফিরছে শঙ্কর

টলিপাড়য় এখন এটাই গুজব। প্রতিপক্ষের চাপের মুখে শঙ্করকে রুপোলি পর্দায় হাজির করতে চাইছে না শ্রী ভেঙ্কটেশ ফিল্মস। ২০১৩ সালের ডিসেম্বরে মুক্তি পায় টলিউডের সর্বোচ্চ বাজেটের এই চলচ্চিত্রটি। দেব এই চলচ্চিত্রের মুখ্য ভূমিকায় (শঙ্কর) আছেন। বাংলার প্রখ্যাত সাহিত্যিক বিভূতিভূষণ বন্দ্যোপাধ্যায়ের বিখ্যাত উপন্যাস চাঁদের পাহাড় অবলম্বনে নির্মিত এই চলচ্চিত্র। সেই জন্য ২০১৬-র শীতে ‘চাঁদের পাহাড়’-এর সিক্যুয়েল ‘আমাজন অভিযান’ মুক্তি পাওয়ার কথা থাকলেও তার মেয়াদ এক ধাক্কায় অনেকটাই পিছিয়ে দিয়েছে প্রযোজনা সংস্থা।

এই শীতে আর নয়, খবর অনুযায়ী রুপোলি পর্দায় শঙ্কর মুখ দেখাচ্ছে সামনের দুর্গাপুজোয়। সেই ২০১৭ সালে! খবর আরও বলছে, আগামি শীতে মুক্তি পেতে চলেছে অরিন্দম শীলের নতুন ছবি ‘ব্যোমকেশ পর্ব’। অরিন্দম শীলের ঘরানা মেনে ছবিটি যথারীতি তুলে ধরেছে টলিপাড়ার একঝাঁক ডাকসাইটে অভিনেতাকে। তার উপর ব্যোমকেশের ছবির দর্শকও কম নয়। তাই ব্যবসা বাঁচাতে ‘আমাজন অভিযান’-এর মুক্তিই পিছিয়ে দিল শ্রী ভেঙ্কটেশ ফিল্মস।

 

Amazon Obhijaan

দেব বলেন, এরকম চলচ্চিত্র আর কখনই হবে না কারণ চাঁদের পাহাড়ের মত অভিযান কাহিনী বাংলায় আর দুটো নেই। তবে সবচেয়ে মজার বিষয় হচ্ছে দেব এই চলচ্চিত্রে অভিনয়ের জন্য এক টাকাও নেননি।তিনি নিজেই বলেন এই চলচ্চিত্রে তিনি নিজেকে ২০০% দিতে চেষ্টা করেছেন। তবে তিনি এটাও বলেন এই চলচ্চিত্র তাকে অনেক বেশি অভিজ্ঞতা দিয়েছে যা আর কখনই তিনি পাবেন না।

Source

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *