Uncategorized

সলমনের বিরুদ্ধে সন্ত্রাসবাদে মদত দেওয়ার অভিযোগ অভিজিত্‍ -এর

ফের বিস্ফোরক বলিউডের বাঙালি গায়ক অভিজিত্‍ ভট্টাচার্য। উরি হামলার প্রত্যাঘাতে ভারতের সার্জিক্যাল অ্যাটাকের পর পাকিস্তানি কলাকুশলীদের এ দেশে কাজের ব্যাপারে নিষেধাজ্ঞা জারি করা হয়। সেনা ও সরকারের পাশে তাঁরা আছেন, বুক ঠুকে জানান দিলেন অমিতাভ বচ্চন, শাহরুখ খান, অক্ষয়কুমার, লতা মঙ্গেশকর। কঙ্গনা রানাউত,  পাকিস্তানের বিরুদ্ধে ভারতের সার্জিক্যাল স্ট্রাইক এবং প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির প্রশংসায় পঞ্চমুখ হয়েছিলেন প্রাক্তন পাক-অধিবাসী, অধুনা ভারত-নাগরিক আদনান সামিও।

READ: Friendship With Salman Khan Not Above State, Country: Raj Thackeray

এরপর পাক কলাকুশলীদের ওপর এ দেশে কাজের ব্যাপারে নিষেধাজ্ঞার আরোপের বিরুদ্ধে মুখ খোলেন সলমন খান। জানিয়েছেন,‘‌আমরা পাকিস্তানের মানুষের বিরুদ্ধে নই। পাকিস্তানের মানু্যও আমাদের বিরুদ্ধে নন। সঙ্ঘাত দু’‌দেশের সরকারের।পাক শিল্পীরা সন্ত্রাসবাদী নন এরমধ্যে শিল্পীদের টানা কেন?‌ আমরা ডাকি বলেই তো ওঁরা আসেন!‌’‌

অভিজিত্‍ এই বিষয়টা নিয়েই সলমনের বিরুদ্ধে তোপ দাগেন। সলমনের বিরুদ্ধে সন্ত্রাসবাদীদের সমর্থনের অভিযোগও আনেন অভিজিত্‍। বাঙালি এই গায়কের অভিযোগ, ”পাকিস্তানি ও ভারতীয় শিল্পীদের একটা বিষয়ে খুব মিল। এরা দুই শ্রেণীই ভারতের টাকায় উপভোগ করবে, প্রচার-খ্যাতি কুড়োবে এবং দুজনেই ভারতীয় বিরুদ্ধে গ্রুপ তৈরি করবে।”

 

abhijeet-accuses-salman-of-supporting-terrorism

অভিজিত‍-এর অভিযোগ ফাওয়াদ খান যখন পাকিস্তানের হয়ে গলা ফাটিয়ে প্রকৃত দেশপ্রেমের কথা বলছেন,সাবাই যখন ভারতীয় সেনার জন্য গর্বিত তখন সলমন ভারতের হয়ে বলতে লজ্জা পাচ্ছে। সলমন সবসময় পাকিস্তানী শিল্পীদের সঙ্গে কাজ করতেই ব্যস্ত থাকেন বলেও অভিজিত্‍-এর অভিযোগ। এদিকে পাকিস্তানি ‌শিল্পীদের বলিউডে নিষিদ্ধ করার প্রস্তাব দিয়েছে ‘‌ইন্ডিয়ান মোশন পিকচার্স প্রোডিউসার্স অ্যাসোসিয়েশন’‌ (‌ইম্পা)‌। ‌সার্জিক্যাল স্ট্রাইকের বিরোধিতায় সীমান্তের ওপারে নিষিদ্ধ হয়েছে ভারতীয় ছবি।

Source

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *