Uncategorized

পাওলি দামের পুজো প্লান

পুজোতে কি প্লান আছে পাওলি দামের আসুন শুনেনি তার মুখেই, পুজোয় কোনও প্ল্যান করি না আমি। তবে কলকাতায় আছি এ বার। ঘুরব, ফিরব, খাব। আসলে পুজোতে কলকাতার বাইরে খুব প্রয়োজন না হলে যাই না। একবারই মুম্বই যেতে হয়েছিল। এ সময় বন্ধুরাও চলে আসে কলকাতায়। ফ্যামিলির সবাই থাকে। প্রচুর আড্ডা হয়। আমার বাড়িতে, ওদের (অর্জুন অর্থাত্ পাওলির বয়ফ্রেন্ড) বাড়িতেও। তবে আমি খুব লেজি বলে আমার বাড়িতেই বেশি হয়।

 

Actresses Paoli Dam Visit Puja Pandals in the City

এ বার তো বলেছে ওদের বালিগঞ্জের বাড়িতেও যেতে হবে। ওদের রিলেটিভরা সারা বিশ্বে ছড়িয়ে রয়েছে। সব রিলেটিভদের সঙ্গে আলাপও হয়নি। তবে যাঁরা এ সময় আসতে পারবেন, কলকাতায় দেখা হবে তাঁদের সঙ্গে।

তবে মা শাড়ি দিয়েছে। কটন সিল্ক। লাল শাড়ি, গোল্ডেন পাড়। আর অর্জুনদের বাড়ি থেকে রানি কালারের মেখলা পেয়েছি। আর একটা কালো শাড়ি। ব্ল্যাক উইথ সিলভার। বিউটিফুল। পুজো বিষয়টা সব সময়ই প্রচণ্ড ট্র্যাডিশনাল আমার কাছে। তবে এই বার হয়তো একটা শারারাও পরতে পারি, লেহেঙ্গাও পরতে পারি।

 

18-Paoli-Dam_Fotor

পুজোতে কোনও ডায়েট প্ল্যান থাকে না আমার। যদিও আমি ভেবেছি, এখন থেকেই মাঝে মাঝে চিটিং করব। আর করছিও। ভোগ তো সব সময় পাওয়া যায় না। ওটা আমি খুবই পছন্দ করি। আর একটা থাকে না ওই চচ্চড়ির ঘ্যাঁট, কি বলে ওটাকে? …লাবড়া?ওটাও ভাল লাগে। পায়েসটাও চট করে মিস করি না।

Sources: anandabazar

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *