Bangla Movie News, Bangladeshi Movies

“দিদা যখন ছিলেন পুজোগুলো অনেক স্পেশাল ছিল”- রিয়া সেন

দিদা সুচিত্রা সেন , মা মুনমুন সেন , দিদি রাইমা সেন কিন্তু রিয়া সেন তার ভক্তদের মধ্যে নিজের জায়গা তার অভিনয় দিয়ে ! তার কাজ টলিউড থেকে বলিউড সব জায়গায় হয় চর্চার বিষয়। নিজের কেরিয়ারের প্রথম কমার্শিয়াল হিট ছিল ২০০১ এ “স্টাইল” সেখানে থেকেই তার অভিনয় কেরিয়ার সুরু।

 

সুচিত্রা সেন , মা মুনমুন সেন , দিদি রাইমা সেন

একান্ত সাক্ষাৎকারে… তিনি বলেন খুব মিস করি আমি। আদর দেওয়া, প্যাম্পার করা— সব মনে পড়ে। আর স্পেশালি পুজোর সময় তো কলকাতাতেই থাকতাম।সারা বছর কাজের জন্য বেশিরভাগ সময়ই মুম্বইতে থাকলেও পুজোর সময় কলকাতায় থাকা মাস্ট। অনন্ত দিম্মা যতদিন ছিলেন এটাই আমার রুটিন ছিল। ব্যস্ততা থাকলেও ওই কটা দিন দিম্মার কাছে থাকতাম।

 

Riya Sen

দিম্মা যাই রান্না করত সেটাই ভাল লাগত। বাঙালি খাবার মানেই আমরা দিম্মার হাতের রান্না খেতে চাইতাম। তবে সবচেয়ে ফেভারিট কী ছিল বলুন তো?শুনলে অবাক হবেন। সেদ্ধ ভাত। হ্যাঁ এটাই আমি সবচেয়ে ভালবাসতাম। দিম্মার ওখানে পুজোর সময় হৈ-চৈ করে কেটে যেত ছুটির ক’টা দিন।

 

সুচিত্রা সেন

দিম্মা(সুচিত্রা সেন) 24 ডিসেম্বর 2013 হাসপাতালে ভর্তি করা হয় এবং একটি ফুসফুসের সংক্রমণ ধরা পড়ে. তিনি 8.25 টায় 17 জানুয়ারী 2014 হৃদযন্ত্রের ক্রিয়া কারণে মারা যান। খুব মিস করি আমি। আদর দেওয়া, প্যাম্পার করা— সব মনে পড়ে। আর দিম্মা চলে যাওয়ার পর পুজোর আনন্দও কেমন ফিকে হয়ে গিয়েছে।

সুচিত্রা সেন একজন ভারতীয় চলচ্চিত্র অভিনেত্রী যিনি কাজ ছিল বাংলা এবং হিন্দি সিনেমা . সিনেমা যেখানে তিনি বিপরীত জোটবদ্ধ হয় উত্তম কুমার ইতিহাসে ক্লাসিক হয়ে ওঠে বাংলা সিনেমা। 1972 সালে, তিনি ভূষিত করা হয় পদ্মশ্রী, 2005 সালে তিনি প্রত্যাখ্যান দাদাসাহেব ফালকে পুরস্কার , ভারতের সর্বোচ্চ সিনেমার পুরস্কার গণদৃষ্টি বাইরে থাকার. 2012 সালে তিনি ভূষিত করা হয় পশ্চিমবঙ্গ সরকারের সর্বোচ্চ সম্মান: বঙ্গ Bibhushan।

Source

 

“দিদা যখন ছিলেন পুজোগুলো অনেক স্পেশাল ছিল”- রিয়া সেন