Uncategorized

ঢাকায় এখন কলকাতার জনপ্রিয় নায়িকা শুভশ্রী।

আজ সোমবার সকালের একটি ফ্লাইটে কলকাতার জনপ্রিয় নায়িকা শুভশ্রী ঢাকায় গিয়েছেন বলে জানা গেছে। এর আগেও একাধিকবার তিনি ঢাকায় এসেছেন। তবে এবারের শুভশ্রীর ঢাকা সফরের উদ্দেশ্য তার অভিনীত যৌথ প্রযোজনায় নির্মিত ‘প্রেম কি বুঝিনি’ ছবির প্রচারণায় কলকাতার এ নায়িকা এখন ঢাকায় অবস্থান করছেন। এছাড়া আগামীতে যৌথ প্রযোজনায় নির্মিত হবে আরো কিছু ছবি, সে ব্যাপারেও আলোচনায় বসতে এসেছেন শুভশ্রী।

‘প্রেম কি বুঝিনি’ ছবিটি যৌথভাবে প্রযোজনা করছে জাজ মাল্টিমিডিয়া ও এস কে মুভিজ। জাজ সূত্র থেকে আরো জানা যায়, আগামীকাল মঙ্গলবার (২৭ সেপ্টেম্বর) বিকেল ৩টায় কলকাতার উদ্দেশে ঢাকা ত্যাগ করবেন শুভশ্রী। এছাড়া কয়েকটি টেলিভিশনেও সাক্ষাৎকার দেবেন। তার সঙ্গে থাকবেন ছবির নায়ক কলকাতার ওম।

 

Subhasree Ganguly Upcoming Movies

তিনি এর আগে ২০১৪ সালে ‘আমি শুধু চেয়েছি তোমায়’ ছবির কাজে ঢাকায় গিয়েছিলেন। শুভশ্রী বলেন, ‘গতবার ঢাকায় এসে অনেক মিষ্টি খেয়েছি। এবারও খাবো। যাওয়ার সময় সঙ্গে করে রসগোল্লা নিয়েও যাবো।’ যোগ করে তিনি বলেছেন, ‘এ দেশে গুণী গুণী মানুষ আছেন। এখানে ভালো ভালো ছবি তৈরি হয়। সময় পেলে এগুলো দেখবো।’

সুদীপ্ত সরকার পরিচালিত রোমান্টিক ও কমেডি ধাঁচের ‘প্রেম কি বুঝিনি’ ছবিটি বাংলাদেশে মুক্তি পাবে ৭ অক্টোবর। কলকাতার এসকে মুভিজ প্রযোজিত ছবিটির পরিবেশক জাজ মাল্টিমিডিয়া। এর চিত্রনাট্য লিখেছেন পেলে ভট্টাচার্য। পরিচালনা করেছেন সুদীপ্ত সরকার।

 

 প্রেম কি বুঝিনি’ ছবির ট্রেলার :