>
Uncategorized

এই ‘চকোলেট’ খাবার নয়… রুদ্রনীল

“এই চকোলেট খাবার জন্য নয়! শুধুই ফ্লেভার। কে? আর কিভাবে ব্যবহার করবেন?  সেটা তাঁর উপর নির্ভর করছে” অভিনেতা রুদ্রনীলের আগামী ছবি ‘চকোলেট’ ষষ্ঠীর দিন মুক্তি পাচ্ছে। এক্তি সংক্ষিপ্ত বিবরণে তিনি বলেন, “নাম শুনে ভয় পাওয়ার কিছু নেই! এটা পুরোপুরি কমেডি বেস ছবি। বন্ধু-বান্ধবী-পরিবার সবার সঙ্গে বসে দেখার মতো সিনেমা”।

 

Chocolate

এদিকে ক্যামেরার ব্যাক-সিটে প্রথমবার নীল মুখোপাধ্যায় তাই স্বাভাবিক ভাবে একটু বেশিই উত্তেজিত তিনি।তার কথায়, “ বাংলায় তেমন করে কমেডি ছবি তৈরি হয় না। ‘চকোলেট’ সেটাই করবে। টানা ১ ঘণ্টা ৪৫ মিনিট দর্শকদের হাসির সঙ্গে পুজোর আনন্দে মাতিয়ে রাখবে”।

এবার আসা যাক এই ‘চকোলেট’ খাবার নয়! শুধুই ফ্লেভার… কেমন সেই ফ্লেভার। পরিচালক জানাচ্ছে, “ পুরো ছবিটাতেই একজন ছুটছে আরেক জনের পিছনে। পুলিশ ছুটছে চোরের পিছনে। চোর ছুটছে কন্ডোমের মোড়কে আংটির পেছনে। আর পুলিশের পিছনে তাঁর প্রেমিকা। আর এতো সব কাণ্ডের পিছনে বহুমূল্য একটা আংটি”।

 

 

The Second Poster Of 'Chocolate'

প্রথম্বার একসঙ্গে পর্দা ভাগ করে নিতে চলেছেন পরমব্রত চট্টোপাধ্যায় আর রুদ্রনীল ঘোষ। পরমব্রত এই ছবির পুলিশ আর রুদ্রনীল চোর। পরমব্রতর প্রেমিকার চরিত্রে দেখা যাবে পায়েল সরকারকে। এছাড়া কাঞ্চন মল্লিক, বিশ্বনাথ বসু, খরাজ মুখোপাধ্যায়, কমলিকা মুখোপাধ্যায়, কনীনিকা বন্দ্যোপাধ্যায় নানা গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করে উতরে দিয়েছেন কমেডির মজা।

Source 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *