Bengali Gossip

রিও থেকে বাড়ি ফিরলেন দেব। স্বাগত জানাল কে? দেখুন ভিডিও

‘অ্যামাজন অভিযান’ শ্যুটিংয়ের জন্য দীর্ঘ সময় বাড়ির বাইরে ছিলেন দেব, প্রায় এক মাস। শেষমেশ ফিরলেন বাড়ি। আর ফেরার পরে তাঁর সঙ্গে যা হল… এক মাস পরে তিনি ফিরলেন ‘অ্যামাজন অভিযান’ শ্যুটিং সেরে। শ্যুটিংয়ের ফাঁকে তিনি ঘুরে দেখলেন রিও ডি জেনিরোও।

 

 অ্যামাজন অভিযান

 

‘চাঁদের পাহাড়’-এর সিকোয়েল, ‘অ্যামাজন অভিযান’ যদিও পোশাকি নাম ‘শঙ্করের অ্যামাজন অভিযান’। শঙ্করের চরিত্রে এ বারও দেব। বিভূতিভূষণ বন্দোপাধ্যায়ের ‘চাঁদের পাহাড়’ উপন্যাসের সঙ্গে অনেকটাই পার্থক্য ছিল দেব অভিনীত বাংলা ছবি ‘চাঁদের পাহাড়’-এর চিত্রনাট্যে প্রবল কৌতূহল তৈরি হয়েছিল বাঙালিদের মধ্যে তা নিয়ে কোনও সন্দেহ নেই। সেই কৌতূহলের কথা মাথায় রেখেই একটি সিকোয়েল তৈরির কথা অনেক দিন আগে থেকেই ঠিক ছিল।

দুর্গমতম অ্যামাজন ঘুরে তিনি যখন ফিরলেন বাড়ি তখন তাঁকে দোরগোড়াতেই কে স্বাগত জানালেন? নাম তার লাকি। ৬ মাস হল সে অধিকারী পরিবারের সদস্য। জানুয়ারি মাসেই তাকে বাড়িতে নিয়ে আসেন দেব। তাই বাড়ি ফিরতেই প্রায় দেবের উপরে ঝাঁপিয়ে পড়ে লাকি। তার পর কী হল? সেটা এই নীচের ভিডিও লিংকটি ক্লিক করলেই বুঝবেন—

গতবার ‘চাঁদের পাহাড়’‌য়ের বাজেট ছিল ১৫ কোটি। এ বার তার থেকে পাঁচ কোটি টাকা বেশি ধার্য করা হয়েছে। মোট বাজেট ২০ কোটি। প্রযোজনায় ভেঙ্কটেশ ফিল্মস।শুটিংয়ের কিছু বিশেষ মুহূর্তের ছবি ইতিমধ্যেই টুইটারে শেয়ার করেছেন দেব।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *